Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Bollywood update

‘ওয়ার ২’ হাতছাড়া হয়েছে সিদ্ধার্থের, পরিচালকের মন রাখতে কী করলেন হৃতিক?

হৃতিক রোশনের ‘ওয়ার’ ছবি পরিচালনা করেছিলেন সিদ্ধার্থ আনন্দ। বক্স অফিসে ভাল ব্যবসা করা সত্ত্বেও ‘ওয়ার ২’ ছবি থেকে বাদ পড়েছেন সিদ্ধার্থ। পরিচালনার দায়িত্ব পেয়েছেন অয়ন মুখোপাধ্যায়।

 Reports say that Pathaan director Siddharth Anand is going to direct Hrithik Roshan starrer Krrish 4

‘ফাইটার’-এর পরে হৃতিকের সঙ্গে ফের জুটি বাঁধতে চলেছেন সিদ্ধার্থ আনন্দ। — ফাইল চিত্র।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ১৫ এপ্রিল ২০২৩ ১৮:৫৮
Share: Save:

২০২৩ সালটা জমজমাট ভাবে শুরু করেছেন পরিচালক সিদ্ধার্থ আনন্দ। তাঁর পরিচালিত ছবি ‘পাঠান’ নজির গড়েছে হিন্দি ছবির ইতিহাসে। দেশ ও বিদেশ মিলিয়ে বক্স অফিসে হাজার কোটি টাকার ব্যবসা করেছে সিদ্ধার্থ পরিচালিত ওই ছবি। তবে, ‘পাঠান’-এর নজিরবিহীন সাফল্যের পরেও হোঁচট খেয়েছেন যশরাজের পরিচালক। হাতছাড়া হয়েছে ‘ওয়ার ২’ ছবি। ‘ওয়ার’ ফ্র্যাঞ্চাইজ়ির পরের ছবির জন্য পরিচালকের ভূমিকায় দেখা যেতে চলেছে ‘ব্রহ্মাস্ত্র: পার্ট ওয়ান-শিবা’ খ্যাত অয়ন মুখোপাধ্যায়কে। যদিও ‘ফাইটার’ ছবিতে ফের হৃতিকের সঙ্গেই জুটি বেঁধেছেন সিদ্ধার্থ। এ বার খবর, ‘ওয়ার ২’ হাতছাড়া হওয়ার ক্ষতিপূরণ পেতে চলেছেন বলিউডের অন্যতম ভরসাযোগ্য অ্যাকশন ছবির পরিচালক। শোনা যাচ্ছে, ‘কৃশ ৪’ ছবি পরিচালনার দায়িত্ব পেতে চলেছেন সিদ্ধার্থ আনন্দ।

এ দেশের সুপারহিরো ছবির ইতিহাসে ‘কৃশ’ ফ্র্যাঞ্চাইজ়ি অন্যতম জনপ্রিয়। ছবির মুখ্য চরিত্রে রয়েছেন বলিউডের অন্যতম তারকা হৃতিক রোশন। এত দিন হৃতিকের বাবা রাকেশ রোশনের হাতেই ছিল পরিচালনার রাশ। তবে এ বার খবর, সেই জায়গায় আসতে চলেছেন সিদ্ধার্থ আনন্দ। অ্যাকশন ছবিতে নিজের দক্ষতা একাধিক বার প্রমাণ করেছেন সিদ্ধার্থ। তাই সুপারহিরো ফ্র্যাঞ্চাইজ়ির পরের ছবির জন্য তাঁকে পেতেই মুখিয়ে রয়েছেন নির্মাতারা। শুধু তাই নয়, ‘ওয়ার’ ছবিতে এক সঙ্গে কাজ করেছেন সিদ্ধার্থ ও হৃতিক। ‘ওয়ার’ও মূলত অ্যাকশন ছবিই। ফলে একে অপরের সঙ্গে কাজ করার অভিজ্ঞতা রয়েছে ওঁদের দু’জনের। অ্যাকশন দৃশ্য শুট করার ক্ষেত্রে পরিচালক ও অভিনেতার বোঝাপড়াও অনবদ্য। সব দিক বিচার করেই ‘কৃশ ৪’-এর জন্য সিদ্ধার্থকে চূড়ান্ত করতে চাইছেন নির্মাতারা।

অন্য দিকে, ‘ওয়ার ২’ সিদ্ধার্থের হাতছাড়া হলেও ‘টাইগার ভার্সেস পাঠান’ ছবি পরিচালনা করতে চলেছেন সিদ্ধার্থ আনন্দ। আপাতত হৃতিকের সঙ্গে ‘ফাইটার’ ছবির শুটিং নিয়ে ব্যস্ত রয়েছেন পরিচালক। ওই ছবির শুটিং শেষ করে ‘টাইগার ভার্সেস পাঠান’ ছবির কাজ শুরু করবেন সিদ্ধার্থ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Siddharth Anand Hrithik Roshan War War 2
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE