Advertisement
০৪ মে ২০২৪
Al Pacino

বাবা হয়েও বিয়ের নামগন্ধ নেই, আর্থিক সমঝোতা করেই দায় ঝেড়ে ফেলতে চান আল পাচিনো

সদ্য বাবা হয়েছেন ৮৩-র হলিউড তারকা। ২৯-এর প্রেমিকা নুর আলফল্লার কোলে এসেছে তাঁদের চতুর্থ সন্তান। ছেলের নাম রেখেছেন রোমান পাচিনো।

Image of Al Pacino.

আল পাচিনো। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
লস অ্যাঞ্জেলেস শেষ আপডেট: ২৫ জুন ২০২৩ ২১:০৭
Share: Save:

৮৩ বছর বয়সে ফের বাবা হয়েছেন হলিউডের ‘গডফাদার’ আল পাচিনো। জীবনের সায়াহ্নে এসে নতুন ইনিংস শুরু করেছেন হলিউড তারকা। ২৯ বছরের বান্ধবী নুর আলফাল্লার কোলে এসেছে আলের চতুর্থ সন্তান। সদ্যোজাত পুত্রের নাম রেখেছেন রোমান পাচিনো। নুরের সন্তানসম্ভবা হওয়ার খবর প্রকাশ্যে আসার পর থেকেই জল্পনা শুরু হয়েছিল তাঁর ও আলের সম্পর্কের ভবিষ্যৎ নিয়ে। নুরকেই কি শেষমেশ বিয়ে করবেন হলিউড তারকা? কৌতূহল জেগেছিল অনুরাগীদের মধ্যে। সে গুড়ে বালি! খবর, নিজের চতুর্থ সন্তানের মা নুরকে বিয়ে করার কোনও পরিকল্পনাই নেই আলের। প্রেমিকার সঙ্গে সম্পর্কে থাকা নিয়েও নাকি বেশ সন্দিহান হলিউড তারকা।

৮৩ বছর বয়সে সন্তানের আগমনের খবরে নিজেই বেশ অবাক হয়ে গিয়েছিলেন আল। এমনকি, পিতৃত্ব পরীক্ষার পথেও হেঁটেছিলেন তিনি। শোনা যাচ্ছে, এই বয়সে এসে নতুন করে সদ্যোজাতের দায়িত্ব নিতে খুব একটা ইচ্ছুক নন আল। তাই নুরকে বিয়ে করা নিয়েও কোনও ভাবনা নেই তারকার মনে। প্রেমিকার সঙ্গে আর্থিক কোনও বোঝাপড়ার রাস্তাতেই যাওয়ার পরিকল্পনা রয়েছে তাঁর। তবে ছেলের সঙ্গে সময় কাটাতে চান তিনি। ছেলে তাঁর সান্নিধ্যে বড় হোক, চান আল।

নুর সন্তানসম্ভবা থাকাকালীনই লস অ্যাঞ্জেলেসে প্রাক্তন প্রেমিকা ও হলিউড অভিনেত্রী বেভারলি ডি’অ্যাঞ্জেলোর সঙ্গে এক ফ্রেমে দেখা গিয়েছিল হলিউড তারকাকে। নব্বইয়ের দশকের শেষ দিক থেকে বেভারলির সঙ্গে সম্পর্কে ছিলেন আল। পাঁচ-ছয় বছরের সম্পর্কে যমজ সন্তানের জন্ম দেন যুগল। তবে বিয়ের পথে হাঁটেননি আল ও বেভারলি। ২২ বছরের যমজ সন্তানকে নিয়ে পরিবার তাঁদের। বেভারলি ও দুই সন্তানের সঙ্গে সময়ও কাটান আল। বাবার চতুর্থ সন্তানের আগমনের খবরে নাকি মোটেই খুশি হননি আলের ২২ বছরের যমজ সন্তান। শোনা যাচ্ছে, মনোমালিন্য দূর করতেই নাকি বেভারলি ও দুই সন্তানের সঙ্গে সময় কাটিয়েছিলেন আল।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Al Pacino Hollywood God Father
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE