Advertisement
০২ মে ২০২৪
Bobby Deol in animal

ববির জনপ্রিয়তা ভাবাচ্ছে নির্মাতাদের, এ বার কি পৃথক ছবিতে আব্রারকে দেখবেন দর্শক?

‘অ্যানিম্যাল’ ছবির সাফল্যে খুশি নির্মাতারা। ছবির সিক্যুয়েলের পাশাপাশি ববি দেওলের চরিত্র নিয়ে পৃথক ছবির সম্ভাবনাও তৈরি হয়েছে।

Reports suggest Animal makers are planning a spin off with Bobby Deol’s character Abrar Haque

ববি দেওল। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৯ ডিসেম্বর ২০২৩ ১৯:০৯
Share: Save:

ছবি বক্স অফিসে এখনও রমরমিয়ে ব্যবসা করছে। ‘অ্যানিম্যাল’ ছবির শেষে ছবির সিক্যুয়েল ‘অ্যানিম্যাল পার্ক’-এর কথাও ঘোষণা করে দিয়েছিলেন পরিচালক সন্দীপ রেড্ডি বঙ্গা। কিন্তু এই ছবিতে ববি দেওল যে বাকিদের তুলনায় বেশি প্রচার পেয়েছেন, তা নিয়ে কোনও সন্দেহ নেই। শোনা যাচ্ছে, সম্প্রতি ববির চরিত্রটিকে নিয়ে একটি ‘স্পিন অফ’ ছবির সিদ্ধান্ত নিয়েছেন নির্মাতারা।

বলিউডে যশরাজ ফিল্মস ইতিমধ্যেই ‘গুপ্তচর ব্রহ্মাণ্ড’ তৈরি করেছে। সূত্রের খবর, ‘অ্যানিম্যাল’ নিয়েও এ রকম ব্রহ্মাণ্ড তৈরি করার কথা ভাবছেন নির্মাতারা। ‘অ্যানিম্যাল’-এ স্বল্প পরিসরে উপস্থিত থেকেও দর্শকদের নজর কেড়েছেন ববি। ছবিতে তাঁর অভিনীত আব্রার হক চরিত্রটি মূক। কিন্তু তা সত্ত্বেও ববি তাঁর অভিনয় ক্ষমতা দিয়েই পর্দায় রণবীর কপূরের সমান্তরালে নিজের ছাপ রাখতে সক্ষম হয়েছেন। তার উপর আবার ছবির ভাইরাল ইরানি গান ‘জামাল কুদু’ ববির উপরেই চিত্রায়িত। সূত্রের দাবি, ‘অ্যানিম্যাল পার্ক’ ছবিটি রণবীরের চরিত্রকে মাথায় রেখেই এগোবে। ববির জনপ্রিয়তা দেখেই আব্রারকে নিয়ে একটি পৃথক ছবির পরিকল্পনা করছেন নির্মাতারা।

‘অ্যানিম্যাল পার্ক’ ছবিটি ২০২৬ সাল নাগাদ মুক্তির পরিকল্পনা করা হচ্ছে। তবে ববিকে মাথায় রেখে যে ছবিটি ভাবা হয়েছে, সেটির পরিচালনার দায়িত্বে থাকবেন না সন্দীপ। পরিবর্তে অন্য কাউকে দেওয়া হবে দায়িত্ব। যদিও ববি নিজে এখনও পর্যন্ত ‘অ্যানিম্যাল’ ছবিতে তাঁর চরিত্রের ভাল-মন্দ প্রতিক্রিয়া নিয়ে কথা বলে গেলেও তাঁকে নিয়ে পৃথক ছবি প্রসঙ্গে কোনও মন্তব্য করেননি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Bobby Deol Animal Movie
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE