Advertisement
০২ মে ২০২৪
Bollywood Update

সরে দাঁড়িয়েছেন ভিকি, রোহিতের ‘পুলিশ ব্রহ্মাণ্ড’-এ নতুন তারকার নাম প্রকাশ্যে, কে তিনি?

চর্চায় রয়েছে রোহিত শেট্টির নতুন ছবি ‘সিংহম এগেন’। শোনা যাচ্ছে, ছবিতে থাকছেন বলিউডের এক পরিচিত মুখ।

Rohit Shetty

রোহিত শেট্টি। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ২৬ জুলাই ২০২৩ ১৪:০৪
Share: Save:

মঙ্গলবার বিবৃতি দিয়েছিলেন পরিচালক। অনুরোধ করেছিলেন ‘সিংহম এগেন’ ছবি নিয়ে কোনও রকম গুজব না ছড়াতে। কিন্তু তার পরেও শেষরক্ষা হল না। ‘সিংহম এগেন’ ছবি নিয়ে নতুন তথ্য ফাঁস হল বুধবার। আগে শোনা গিয়েছিল, এই ছবিতে নতুন চরিত্রে অংশ হতে পারেন ভিকি কৌশল। কিন্তু তিনি নাকি এই ছবি থেকে সরে দাঁড়িয়েছেন। এ দিকে খবর, ছবিতে থাকছেন বলিউডের প্রথম সারির আরও এক অভিনেতাকে এই ছবিতে রাখার সিদ্ধান্ত নিয়েছেন পরিচালক রোহিত শেট্টি।

শোনা যাচ্ছে, এই ছবিতে একটি ছোট্ট চরিত্রে থাকবেন টাইগার শ্রফ। সূত্রের দাবি, ‌এই ছবিতে টাইগারকে শুধু দর্শকদের সঙ্গে পরিচয় করিয়ে দেওয়া হবে। ‘সিম্বা’ ছবিতে এই ভাবেই দর্শকদের সামনে এসেছিলেন অক্ষয় কুমার। তবে ভবিষ্যতে টাইগারকে নিয়ে পৃথক একটি ছবির পরিকল্পনা রয়েছে তাঁর। এ রকম খবরও শোনা যাচ্ছে যে, টাইগারের কাছে নাকি অন্য একটি ‘পুলিশ ব্রহ্মাণ্ড’-এর প্রস্তাব ছিল। কিন্তু অভিনেতা রোহিতকেই বেছে নিয়েছেন।

Tiger Shroff

টাইগার শ্রফ। ছবি: সংগৃহীত।

সূত্রের দাবি, অজয় দেবগন, অক্ষয় কুমার এবং রণবীর সিংহকে নিয়ে আগামী সেপ্টেম্বর মাস থেকে ছবির শুটিং শুরু করতে চাইছেন রোহিত। একই সঙ্গে সেখানে টাইগারকেও রাখতে চাইছেন তিনি। ছবিতে টাইগারেরর অংশটির জন্য সাত দিনে শুটিং শিডিউল রাখা হয়েছে। এ রকমও শোনা যাচ্ছে, ছবিতে একটি বিশেষ চরিত্রে দেখা যেতে পারে দীপিকা পাড়ুকোনকে।

রোহিত যে তাঁর ‘পুলিশ ব্রহ্মাণ্ড’-এর পরিসর যে আরও বাড়াতে চাইছেন তা নিয়ে কোনও সন্দেহ নেই। এর আগে শোনা গিয়েছিল, এই ছবিতে প্রাথমিক সম্মতি জানিয়েছিলেন ভিকি। কারণ অভিনেতা দীর্ঘ দিন ধরেই রোহিত শেট্টির সঙ্গে কাজ করতে চাইছিলেন। কিন্তু তাঁর ‘ডেট’ নিয়ে সমস্যা হচ্ছে। কারণ পিরিয়ড ছবি ‘ছাওয়া’-র জন্য একটি বিশেষ লুকের প্রস্তুতি নিতে হবে ভিকিকে। আর সেই লুক নিয়ে ‘সিংহম এগেন’-এর মতো আধুনিক ছবি করা সম্ভব নয়। কিন্তু সমস্যা হচ্ছে নাকি ডেট নিয়ে। বিষয়টি নাকি ভিকি রোহিতকেও জানিয়েছেন। পরিচালকও নাকি ভিকির সিদ্ধান্তে সম্মতি জানিয়েছেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE