Advertisement
০২ মে ২০২৪
Vicky Kaushal-Rohit Shetty

রোহিত শেট্টির ‘সিংহম’-এ ভিকি আছেন না কি নেই? গুজব বন্ধ করতে বিবৃতি দিলেন পরিচালক

‘সিংহম’ বলিউডের অন্যতম সফল ফ্র্যাঞ্চাইজ়ি। সেই ছবি থেকেই নাকি সরে দাঁড়িয়েছেন ভিকি কৌশল।

Reports suggests that Vicky Kaushal opts out of Rohit Shetty’s Singham Again

(বাঁ দিকে) ভিকি কৌশল, রোহিত শেট্টি (ডান দিকে)। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ২৫ জুলাই ২০২৩ ১৯:২১
Share: Save:

রোহিত শেট্টি যে তার ‘পুলিশ ব্রহ্মাণ্ড’-এর পরিসর বাড়াতে চাইছেন তার ইঙ্গিত আগেই মিলেছিল। শোনা গিয়েছিল, ‘সিংহম এগেন’ ছবিতে থাকছেন ভিকি কৌশল। কিন্তু এই ফ্র্যাঞ্চাইজ়ির মুখ অজয় দেবগন। ছবিতে নাকি দু’জনেই রয়েছেন। সূত্রের দাবি, এই ছবিতে অজয়ের ভাইয়ের চরিত্রে পরিচালক ভিকিকে ভেবেছিলেন। কিন্তু এখন খবর, এই ছবি থেকে নিজেকে সরিয়ে নিয়েছেন ভিকি।

বলিউডের অন্দরের খবর এই ছবিতে প্রাথমিক সম্মতি জানিয়েছিলেন ভিকি। কারণ অভিনেতা দীর্ঘ দিন ধরেই রোহিত শেট্টির সঙ্গে কাজ করতে চাইছিলেন। কিন্তু তাঁর ‘ডেট’ নিয়ে সমস্যা হচ্ছে। কারণ পিরিয়ড ছবি ‘ছাওয়া’-র জন্য একটি বিশেষ লুকের প্রস্তুতি নিতে হবে ভিকিকে। আর সেই লুক নিয়ে ‘সিংহম এগেন’-এর মতো আধুনিক ছবি করা সম্ভব নয়। কিন্তু সমস্যা হচ্ছে নাকি ডেট নিয়ে। বিষয়টি নাকি ভিকি রোহিতকেও জানিয়েছেন। পরিচালকও নাকি ভিকির সিদ্ধান্তে সম্মতি জানিয়েছেন।

ছবি: সংগৃহীত।

আগামী অক্টোবর মাস থেকে এই ছবির ফ্লোরে যাওয়ার কথা। সূত্রের দাবি, নির্মাতারা অজয়, অক্ষয় কুমার এবং রণবীর সিংহকে নিয়েই শুটিং শুরু করতে চাইছেন। কিন্তু সেখানে ভিকির ডেট পাওয়া যাচ্ছে না। আবার ভিকি যখন ডেট দেবেন, তখন বাকিদের ডেট নিয়েও সমস্যা হতে পারে। অগত্যা ভিকিকে ছাড়াই আপাতত এই ছবির কাস্টিং পর্ব এগিয়ে নিয়ে যেতে চাইছেন নির্মাতারা।

এ দিকে তাঁর ছবিতে ভিকির উপস্থিতি নিয়ে গুজব ছড়াতেই মঙ্গলবার রোহিতের প্রযোজনা সংস্থার তরফে একটি বিবৃতি প্রকাশ করা হয়। সেই বিবৃতিতে লেখা হয়েছে, ‘‘রোহিত শেট্টির পরিচালিত সিংহম এগেন নিয়ে একাধিক গুজব ছড়িয়েছে। ছবিটি আপাতত প্রস্তুটি পর্বে রয়েছে। আমরা সবাইকে অনুরোধ করছি, দয়া করে কোনও রকম আগাম ঘোষণা করবেন না। আমরা খুব দ্রুত ছবির অভিনেতাদের নাম আনুষ্ঠানিক ঘোষণা করব।’’

২০১১ সালে মুক্তি পায় ‘সিংহম’। এই ছবিতে অজয় দেবগনের ধমাকা এখনও ভুলে যাননি দর্শক। উৎসাহ বাড়িয়েছিল ২০১৪-র ‘সিংঘম ২’। তার পর থেকেই ফ্র্যাঞ্চাইজ়ির তৃতীয় পর্বের অপেক্ষায় দিন গুনছেন অনুরাগীরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE