Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

৩০ নভেম্বর ২০২১ ই-পেপার

রঙের উৎসবে রংহীন রিয়া, বললেন ভালবাসার কথা

নিজস্ব প্রতিবেদন
কলকাতা ২৯ মার্চ ২০২১ ১৬:২৬
রিয়া চক্রবর্তী।

রিয়া চক্রবর্তী।

গত বছরেও চুটিয়ে দোল খেলেছিলেন। লাল-নীল-সবুজ আবির লেগেছিল তাঁর শরীরে। বদলেছে সময়। ২০২০-র ১৪ জুনের পর থেকে রংহীন অভিনেত্রী রিয়া চক্রবর্তীর জীবন। তাই রঙের দিনে রং মাখলেন না রিয়া। বললেন ভালবাসার কথা।

একদা ইনস্টাগ্রাম প্রেমী রিয়ার ভার্চুয়াল দেওয়ালকে নিস্তরঙ্গই বলাই যায় এখন। সুশান্ত সিংহ রাজপুতের মৃত্যুর পর থেকে নেটমাধ্যমে আর সে ভাবে সক্রিয় নন রিয়া। তাঁকে নিয়ে মিম-ট্রোলের বন্যা বয়ে গেলেও, অভিনেত্রী পুরোপুরি নিশ্চুপ। নারী দিবসের দিন মা-কে নিয়ে একটি পোস্ট করেছিলেন রিয়া। তার বেশ কিছুদিন পর দোলে ফের নেটমাধ্যমে দেখা মিলল তাঁর। ‘সান্ড কি আঁখ’ ছবির প্রযোজক নিধি পরমার হিরানন্দানির সঙ্গে একটি ছবি শেয়ার করেছেন রিয়া। দেখা যাচ্ছে, বিছানায় শুয়ে রয়েছেন তাঁরা। দু’জনের মধ্যেই কেউই তাকিয়ে নেই ক্যামেরার দিকে। রিয়া এবং নিধি তাঁদের হাতের আঙুল দিয়ে ভালবাসার চিহ্ন বানাচ্ছেন।

ক্যাপশনে হ্যাশট্যাগ দিয়ে রিয়া লিখলেন, ভালবাসাই শক্তির উৎস। তার সঙ্গেই জুড়ে দিলেন আমেরিকান লেখক রবার্ট ফালঘামের একটি উক্তি। যার সারমর্ম, যতই বিষাদের জলে ধোয়া হোক না কেন, ভালবাসার রং কখনও ফিকে হয় না।

Advertisement

রিয়ার এই পোস্টে তাঁকে ভালবাসায় ভরিয়ে দিয়েছেন নেটাগরিকরা। অভিনেত্রীকে দোলের শুভেচ্ছা জানিয়েছেন অনেকে। কেউ কেউ আবার এত দিন পর তাঁকে দেখে উচ্ছ্বসিত।

ধীরে ধীরে স্বাভাবিক ছন্দে ফিরছেন রিয়া। চার দেওয়ালের ঘেরাটোপ থেকে বেরিয়ে ফেলে আসা জীবনের দিকে পদক্ষেপ করছেন অভিনেত্রী। মাঝেমধ্যেই এখন জিমের বাইরে পাপারাৎজিদের লেন্সে ধরা দেন তিনি। খুব শীঘ্রই ‘চেহরে’ ছবিতেও দেখা যাবে রিয়াকে। ছবির পোস্টারে রিয়া জায়গা না পেলেও, ট্রেলার থেকে বাদ পড়েনি রিয়ার অংশ।

আরও পড়ুন

Advertisement