Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Riddhi Sen

Riddhi Sen: এমন এক জন বন্ধু পেলাম কী করে? প্রেমিকার গালে চুমু এঁকে নিজেকে প্রশ্ন ঋদ্ধির

আদরে-সোহাগে মাখা সেই মুহূর্ত সুরঙ্গনার লেন্সবন্দি। সেই ছবি দিয়েই তাঁকে খোলা চিঠি ঋদ্ধির।

ঋদ্ধি সেন এবং সুরঙ্গনা বন্দ্যোপাধ্যায় ।

ঋদ্ধি সেন এবং সুরঙ্গনা বন্দ্যোপাধ্যায় ।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৮ নভেম্বর ২০২১ ১৫:৪৯
Share: Save:


২০১৫ সাল। তখন তাঁরা ‘ফোয়ারা’ আর ‘তিতির’। ‘ওপেন টি বায়োস্কোপ’-এর দুই চরিত্র। ঋদ্ধি সেন এবং সুরঙ্গনা বন্দ্যোপাধ্যায়। একসঙ্গে অভিনয়ের সূত্রে আলাপ। আলাপ থেকে বন্ধুত্ব। বন্ধুত্ব থেকে প্রেম। সেই প্রেমই আরও গভীর হল বিশেষ দিনে। সুরঙ্গনার জন্মদিনে। ঋদ্ধির ইনস্টাগ্রামেও সেই ছাপ স্পষ্ট।

প্রেমিকার গালে চুমু আঁকলেন ঋদ্ধি। আদরে-সোহাগে মাখা সেই মুহূর্ত সুরঙ্গনার লেন্সবন্দি। সেই ছবি দিয়েই তাঁকে খোলা চিঠি ঋদ্ধির। লিখলেন, ‘আজকের দিনটা বলছে পৃথিবীতে এই অতিথির ২৪ বছর হল, তার মধ্যে আমার এই অতিথিকে চেনা মাত্র আট বছর, কিন্তু এই বিশেষ দিনটায় কিছু লিখতে গেলেই দেখি কথা হারিয়ে যায়।’ নিজেকেই প্রশ্ন করেছেন ঋদ্ধি, ‘আমি এমন একজন বন্ধু পেলাম কী করে?’

তবে কথা হারালেও আবেগের ঝাঁপি উপুড় করেছেন কৌশিক-পুত্র। শুভেচ্ছার চিঠিতে তাঁর সংযোজন, ‘ভালবাসা, অবাক লাগা, মুগ্ধতা— সব কিছু এক দিনে কি বলা যায়? তাই অনেক কিছু বলব ভেবে শেষমেশ চুপ করে গেলাম!’

তাঁরা জীবন-পথের বন্ধু। একসূত্রে গাঁথা রাজনৈতিক মতাদর্শও। নানা বিষয়ে একসঙ্গে প্রতিবাদে সামিল হয়েছেন। বেঁধেছেন গান। ‘লাইট-ক্যামেরা-অ্যাকশন’-এর হাঁকডাক, গিটারের সুর, আড্ডা আর আদরে তাদের ভালবাসার রোজনামচা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Riddhi Sen surangana bandyopadhyay Tollywood
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE