Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Gaurav Chakrabarty

‘কোত্থাও যেতে দিচ্ছি না’, ভালবাসা দিবসে গৌরবকে বার্তা ঋদ্ধিমার

স্বামী গৌরব চক্রবর্তী সঙ্গে ইনস্টাগ্রামে ছবি পোস্ট করে, তাঁর প্রতি নিজের ভালবাসার কথা জানালেন অভিনেত্রী।

ঋদ্ধিমা-গৌরব।

ঋদ্ধিমা-গৌরব।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৪ ফেব্রুয়ারি ২০২১ ১৯:৩১
Share: Save:

‘তোমার হৃদমাঝারে রাখব, ছেড়ে দেব না’

ভালবাসার দিনে ভালবাসার মানুষকে যেন এই বার্তাই দিতে চাইলেন ঋদ্ধিমা ঘোষ। সকলের মতো নিয়ম মেনে নেটমাধ্যমে ‘কাপল গোলস’ দিলেন তিনিও।

স্বামী গৌরব চক্রবর্তী সঙ্গে ইনস্টাগ্রামে ছবি পোস্ট করে, তাঁর প্রতি নিজের ভালবাসার কথা জানালেন অভিনেত্রী। ছবিতে দেখা যাচ্ছে, গৌরবের কাঁধে চেপে রয়েছেন ঋদ্ধিমা। দু’হাত দিয়ে জড়িয়ে রেখেছেন গৌরবের গলা। দু’জনেরই চোখ রোদ চশমায় ঢাকা, মুখে লেগে হাসি। পরনের গরম জামা বলে দিচ্ছে কোনও পাহাড়ি জায়গায় ঘুরতে যাওয়ার ‘থ্রো ব্যাক’ ছবি পোস্ট করেছেন ঋদ্ধিমা। গৌরবকে জানিয়ে দিয়েছেন, তাঁকে কোত্থাও যেতে দেবেন না তিনি। ক্যাপশনে লিখেছেন, ‘কোত্থাও যেতে দিচ্ছি না’। ঋদ্ধিমার এই পোস্টে তাঁদের ভালবাসা জানিয়েছেন অনুরাগীরাও।

গৌরবও কিন্তু ‘পিডিএ’ করতে কোনও অংশে কম নন। স্ত্রীর সঙ্গে ছবি পোস্ট করেছেন তিনিও। ঘিয়ে রঙা ব্লেজারে গৌরব যেন রাজপুত্তুর। অন্য দিকে, গোলাপি জামায় ঋদ্ধিমাও স্বপ্নে দেখা রাজকন্যা। ঋদ্ধিমাকে ট্যাগ করে ক্যাপশনে গৌরব লিখেছেন, ‘আমরা এ ভাবেই যেন সারা জীবন একে অপরকে হাসাতে পারি। ভালবাসার দিবসের শুভেচ্ছা’।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Couple Gaurav Chakrabarty Tolywood Riddhima Ghosh
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE