Advertisement
১৭ জুলাই ২০২৪
Riddhima Kapoor on Rishi Kapoor

‘বাবার শেষ ফোন ধরতে পারিনি,’ ঋষি কপূরের কন্যা ঋদ্ধিমার কণ্ঠে বিষাদের সুর

জীবনে হয়তো শেষ বারের মতো কথা বলতে চেয়েছিলেন মেয়ের সঙ্গে। মেয়ের সে ফোন ধরা হয়নি। ‘‘আমি ঘুরিয়ে ফোন করেছিলাম, বাবা আর কথা বলতে পারেননি। উনি তখন হাসপাতালে,” বললেন ঋদ্ধিমা কপূর।

Image of Rishi Kapoor and Riddhima Kapoor

(বাঁ দিকে) ঋদ্ধিমা কপূর ও ঋষি কপূর। সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ৩০ এপ্রিল ২০২৪ ১৯:৪৭
Share: Save:

আক্ষেপের সুর ঋষি কপূরের কন্যা ঋদ্ধিমা কপূর সাহানির! চার বছর আগে ক্যানসারে প্রাণ হারান বর্ষীয়ান বলি অভিনেতা। কপূর খানদানের প্রায় সকলে তারকা হলেও নিজেকে বরাবরই প্রচারের আলো থেকে দূরে রেখেছেন ঋদ্ধিমা। পরিবারে সব থেকে বেশি সখ্য গড়ে উঠেছিল বাবার সঙ্গেই। বাবার মৃত্যুদি‌নে বিষাদপূর্ণ ঘটনার কথা তুলে ধরলেন তিনি।

সম্প্রতি একটি সাক্ষাৎকারে তিনি জানিয়েছেন, জীবনের সব থেকে বড় আক্ষেপ বাবাকে ঘিরে। মেয়েকে শেষ বারের মতো ফোন করেছিলেন ঋষি কপূর। কিন্তু ফোন ধরতে পারেননি ঋদ্ধিমা। সেই ‘মিস্‌ড কলের স্ক্রিনশট’ আজও যত্নে রেখে দিয়েছেন তিনি। ঋদ্ধিমা সাক্ষাৎকারে বললেন, “মৃত্যুর দু’দিন আগে বাবা ফোন করেছিলেন আমাকে। সেটাই বাবার শেষ ফোন। খুব আক্ষেপ হয়, যদি ফোনটা ধরতে পারতাম তখন!”

বাবা ঋষি কপূরের মৃত্যুর আগে মুম্বইয়ে তাঁর সঙ্গে শেষ দিনগুলিতে থাকতে পারেননি ঋদ্ধিমা। কোভিডের সময় লকডাউনের কারণে তখন নয়াদিল্লিতে ছিলেন। তিনি আরও বললেন, “আমি ফোন ধরতে পারলাম না। আর তার পরে বাবা আর কথা বলার মতো অবস্থায় ছিলেন না। হাসপাতালে ছিলেন বাবা। আমার ফোনে এখনও বাবার শেষ মিস্ড কলের স্ক্রিনশট রয়েছে। আমার সঙ্গে কথা বলতেই তো বাবা ফোন করেছিলেন। আমি ঘুরিয়ে ফোন করেছিলাম, বাবা আর কথা বলতে পারেননি।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Riddhima Kapoor Rishi Kapoor bollywood star
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE