গত কয়েক মাস ধরে দেশের বাইরে রয়েছেন ঋষি কপূর। চিকিত্সার কারণেই মার্কিন মুলুকে রয়েছেন অভিনেতা। প্রাথমিক ভাবে তিনি এতটাই অসুস্থ ছিলেন যে, মায়ের মৃত্যুর খবর পেয়েও মুম্বইতে ফিরতে পারেননি। এখনও নিউ ইয়র্কে চিকিত্সা চলছে ঋষির। কিন্তু তাঁর ঠিক কী হয়েছে?

এ নিয়ে নানা মুনির নানা মত। বলি মহলের অনেকেরই আশঙ্কা, হয়তো ক্যানসারে আক্রান্ত ঋষি কপূর। বছরের শুরুতে নীতু সোশ্যাল মিডিয়ায় লিখেছিলেন, কর্কট যেন এ বার থেকে শুধুমাত্র রাশিচক্রেই আটকে থাকে। সেই লেখা এই জল্পনা আরও বাড়িয়েছিল। যদিও এ ধরনের আশঙ্কার কথা প্রকাশ্যে উড়িয়ে দিয়েছিলেন ঋষির ভাই রণধীর। কিন্তু ক্যানসারের জল্পনাকে ফের একবার উস্কে দিলেন ঋষি স্বয়ং।কারণ?

কারণ শিবপ্রসাদ মুখোপাধ্যায় এবং নন্দিতা রায় পরিচালিত আসন্ন ছবি ‘কণ্ঠ’। রবিবারই মুক্তি পেল এই ছবির ট্রেলার। তার কিছুক্ষণের মধ্যেই তা সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন ঋষি। না! এতেও আশ্চর্য হবেন না। ছবির ট্রেলার ভাল লেগেছে। তা তিনি শেয়ার করতেই পারেন। কিন্তু ‘কণ্ঠ’র বিষয় ক্যানসার। গলার ক্যানসার। আর সে ছবির ট্রেলার ঋষি শেয়ার করার পরই জল্পনা শুরু হয়েছে সিনে মহলে। তা হলে কি সত্যিই তিনি ক্যানসারে আক্রান্ত? সে কারণেই এই ছবির ট্রেলার তাঁর মন ছুঁয়ে গেল? পাশাপাশি সমাজকেও ক্যানসারের বিরুদ্ধে লড়াইয়ের বার্তা দিতে চাইলেন অভিনেতা?

আরও পড়ুন, ‘কণ্ঠ’ই সম্পদ, কিন্তু তা যদি হারিয়ে যায়...

না! এ সব শুধুই জল্পনা। কারণ প্রকাশ্যে মুখ খোলেননি ঋষি।

(হলিউড, বলিউড বা টলিউড - টিনসেল টাউনের সমস্ত গসিপ পড়তে চোখ রাখুন আমাদের বিনোদন বিভাগে।)