Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Ritabhari Chakraborty

বড়দিনের আগেই ঋতাভরীর বাড়িতে বিয়ের সানাই, দুই বোনের মধ্যে কে বিয়ের পিঁড়িতে?

বড়দিনের উন্মাদনা শহর কলকাতায়। চারিদিকে আলোকসজ্জা। পৌষের পড়ন্ত সন্ধ্যায় বিয়ের সানাই টলিউডে।

বিয়ের সানাই চক্রবর্তী পরিবারের।

বিয়ের সানাই চক্রবর্তী পরিবারের। সংগৃহীত।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৫ ডিসেম্বর ২০২২ ১৪:০১
Share: Save:

চক্রবর্তী পরিবারে বিয়ের সানাই। ঋতাভরী ও চিত্রঙ্গদা দুই বোনই টলিপাড়ার জনপ্রিয় মুখ। ক্রিসমাস ইভে বিয়ের পিঁড়িতে ঋতাভরীর দিদি চিত্রাঙ্গদা চক্রবর্তী। শহরের এক রাজবাড়িতে বসল জমকালো বিয়ের অনুষ্ঠান। বিয়ে দিলেন মহিলা পুরোহিত নন্দিনী ভৌমিক। পাত্র ‘প্ৰিয় বন্ধু’ সম্বিত চট্টোপাধ্যায়। পেশায় তিনি সঙ্গীত শিল্পী। তাঁর অন্য পরিচয়, সম্বিত বিশিষ্ট তবলাবাদক পণ্ডিত শুভেন চট্টোপাধ্যায়ের ছেলে। ২০২১ সালেই বিয়ের কথা ছিল চিত্রাঙ্গদা-সম্বিতের। কিন্তু যাবতীয় পরিকল্পনায় বাধ সেধেছিল করোনা। প্রসঙ্গত, গত বছর চিত্রাঙ্গদা এবং তাঁর মা শতরূপা সান্যাল করোনায় আক্রান্ত হয়েছিলেন। সব দিক বিচার করে পরিবারের সঙ্গে আলোচনা করে শেষ পর্যন্ত বিয়ে পিছিয়ে দেওয়ার সিদ্ধান্ত নেন চিত্রাঙ্গদা। প্রায় এক বছর পর অবশেষে বিয়ের পিঁড়িতে চিত্রাঙ্গদা।

বিবাহবন্ধনে আবদ্ধ হলেন ঋতাভরীর দিদি চিত্রাঙ্গদা।

বিবাহবন্ধনে আবদ্ধ হলেন ঋতাভরীর দিদি চিত্রাঙ্গদা। সৌজন্যে-ইনস্টাগ্রাম

বড়দিনের উন্মাদনা শহর কলকাতায়। চারিদিকে আলোকসজ্জা। পৌষের পড়ন্ত বিকেলে চারহাত এক হল চিত্রাঙ্গদা-সম্বিতের। গ্ল্যামার দুনিয়ায় চিত্রাঙ্গদার পরিচয় ‘ভিন্টেজ গার্ল’ নামে। ঐতিহ্য এবং সাবেকিয়ানা সুন্দর মিলে যায় তাঁর মধ্যে। বিয়ের সাজেও ছিল সেই ছোঁয়া। টুকটুকে লাল বেনারসি, সাবেকি সোনার গয়নায় সেজেছিলেন ঋতাভরীর দিদি। সম্বিতের পরনে ছিল ধুতি-পাঞ্জাবি। বিয়ের পর সিঁদুররাঙা চিত্রাঙ্গদার ছবি অনুরাগীদের সঙ্গে ভাগ করে নেন ঋতাভরী। তবে পর্দার ঋতাভরী যেন মিলিয়ে দিল চিত্রাঙ্গদা-সম্বিতকে। ‘ব্রহ্মা জানেন গোপন কম্মটি’ ছবিতে মহিলা পুরোহিতের চরিত্রে দেখা গিয়েছিল ঋতাভরীকে। এ বার তাঁর দিদির নতুন জীবন শুরু হল বাস্তবের মহিলা পুরোহিত নন্দিনীর মন্ত্রোচ্চারণের মাধ্যমে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE