Advertisement
২৪ এপ্রিল ২০২৪
Karan Johar

Riteish Deshmukh-Karan Johar: গোপন কথা ফাঁস করে দিচ্ছেন কর্ণ, বেজায় চটে ‘সমন’ পাঠালেন রীতেশ

কর্ণ জোহরের উপরে রেগে আগুন রীতেশ দেশমুখ। কেন সব গোপন কথা জনসমক্ষে আনছেন সঞ্চালক কর্ণ? ‘সমন’ পাঠালেন অভিনেতা।

এবার রীতেশ বনাম কর্ণ?

এবার রীতেশ বনাম কর্ণ?

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ৩০ জুলাই ২০২২ ১৬:১৪
Share: Save:

অনন্যা পাণ্ডের বিচ্ছেদ থেকে আলিয়া ভট্টের বিয়ে— বলিউড নায়ক-নায়িকাদের গোপন তথ্যের সূত্র এখন একটাই! কর্ণ জোহর। টিনসেল নগরীতে যা-ই ঘটুক না কেন, সে খবর প্রথম যায় পরিচালকের কানেই। শুধু কি তাই? নিজের চ্যাট শো ‘কফি উইথ কর্ণ’-এ অভিনেতাদের গোপন রহস্য হাসিমুখে বেমালুম ফাঁস করেন তিনি। আর কর্ণের এই কাণ্ডকারখানাতেই প্রবল চটেছেন রীতেশ দেশমুখ। সমন পাঠিয়ে বসেছেন সঞ্চালক-পরিচালককে।

এ বার কি তবে কর্ণ বনাম রীতেশ? শনিবার সকালে পরিচালকের কথায় কিছুটা ঘাবড়েই গিয়েছিলেন দর্শকের। শেষে কি না গোপন তথ্য ফাঁসের অভিযোগে সমন জারি! বাস্তবে যদিও এমন কিছুই ঘটাননি রীতেশ। সমন গিয়েছে বটে কর্ণের কাছে। তবে বিষয়টা এতটাও গুরুগম্ভীর নয়।

রীতেশের নতুন কমেডি শো ‘কেস তো বনতা হ্যায়’ কোর্টরুম ড্রামা। তাতেই অতিথি হিসেবে আমন্ত্রিত কর্ণ জোহর। যেখানে উকিলের বেশে ধরা দেন রীতেশ। সেই শো-তে যোগ দিতে যাওয়ার আগেই প্রচার ঝলকে দেখা মিলল টুইস্টের। কর্ণের নামে সমন জারি! এমনিতে পরিচালকের সঙ্গে ইন্ডাস্ট্রির প্রায় সকলেরই সুসম্পর্ক। প্রচার ঝলক তো তারই পূর্বাভাস!

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Karan Johar Riteish Deshmukh Bollywood
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE