Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

১৯ সেপ্টেম্বর ২০২১ ই-পেপার

প্রিয়ঙ্কা চোপড়ার বাংলা প্রযোজনায় জুটি বাঁধছেন ঋতুপর্ণা-রাহুল

নিজস্ব প্রতিবেদন
২৬ মে ২০১৭ ১৮:৫৪

অভিনয়ের পাশাপাশি প্রযোজক হিসেবেও পুরোদমে কাজ করতে শুরু করেছেন প্রিয়ঙ্কা চোপড়া। তাঁর প্রযোজনায় সিকিমি ছবি ‘পাহুনা’র কথা আগেই জানিয়েছিলেন। এ বার প্রযোজনা করছেন বাংলা ছবিও। পরিচালক বিভাস মুখোপাধ্যায়ের আসন্ন ছবি ‘বৃষ্টির অপেক্ষায়’ দিয়ে বাংলা ছবিতে প্রযোজক হিসেবে ডেবিউ করবেন প্রিয়ঙ্কা। এই ছবি দিয়ে পরিচালক হিসেবেও ডেবিউ হবে বিভাসের। ইন্ডাস্ট্রি সূত্রে খবর, এই ছবিতে স্ক্রিন শেয়ার করছেন ঋতুপর্ণা সেনগুপ্ত এবং রাহুল বসু।

সম্প্রতি কান চলচ্চিত্র উত্সবের মঞ্চে প্রিয়ঙ্কা প্রযোজিত ‘পাহুনা’র ট্রেলার লঞ্চ হয়। তিনি নিজে হাজির থাকতে না পারলেও, সেখানে ছিলেন নায়িকার মা মধু চোপড়া। কানের মঞ্চ থেকে মধু বলেন, ‘‘প্রিয়ঙ্কার পক্ষে হিন্দি ছবি প্রযোজনা করা সবচেয়ে সহজ ছিল। কিন্তু ও মনে করে আঞ্চলিক গল্পে বিশাল সম্পদ লুকিয়ে রয়েছে। সেই ছবি স্থানীয় ভাষাতেই তৈরি হওয়া উচিত।’’

আরও পড়ুন, ‘ইচ্ছেনদী’র শেষ শুটিংয়ে কী করলেন বিক্রম?

Advertisement

মধু দাবি করেন, প্রিয়ঙ্কা ইতিমধ্যেই মরাঠি, ভোজপুরী ও পঞ্জাবি ছবি প্রযোজনা করেছেন। এ বার বাংলা বাজারে কাজ করতে চান প্রিয়ঙ্কা। ব্যস্ততা থাকা সত্বেও তাঁর প্রযোজিত সব ছবিরই চিত্রনাট্য মন দিয়ে পড়েন তিনি। কিন্তু একবার শুটিং শুরু হয়ে গেলে আর মাথা ঘামান না। কারণ প্রিয়ঙ্কা নাকি মনে করেন, যে কোনও ছবি পরিচালকের কাছে সন্তানের মতো।

ইন্ডাস্ট্রি সূত্রে খবর, সাহিত্যিক শীর্ষেন্দু মুখোপাধ্যায়ের গল্প ‘বাসস্টপে কেউ নেই’ অবলম্বনে তৈরি হবে এই ছবি। ‘অনুরণন’-এর পর ফের বড়পর্দায় একসঙ্গে দেখা যাবে ঋতুপর্ণা ও রাহুলকে। অগস্টের প্রথম সপ্তাহেই শুটিং শুরু হবে বলে জানা গিয়েছে।



Tags:
Rituparna Sengupta Rahul Bose Priyanka Chopra Movie Celebritiesঋতুপর্ণা সেনগুপ্তপ্রিয়ঙ্কা চোপড়া

আরও পড়ুন

More from My Kolkata
Advertisement