Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Rituparna Sengupta

ঋতুপর্ণার নতুন হিন্দি ছবির নায়ক কে?

ইতিমধ্যেই  আবার একটি নতুন হিন্দি ছবিতে অভিনয়ের জন্য চুক্তিবদ্ধ হলেন ঋতুপর্ণা সেনগুপ্ত।

ঋতুপর্ণা সেনগুপ্ত।

ঋতুপর্ণা সেনগুপ্ত।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ৩০ মার্চ ২০২১ ২০:১৬
Share: Save:

ভোটের বাজারে রুপোলি পর্দার তারকারা অনেকেই এখন জনগণেশের দরবারে। কেউ প্রার্থী, কেউ দূত। ব্যস্ততার শেষ নেই। তাঁদের নিয়ে সমালোচনাও হচ্ছে, আবার হামলেও পড়ছেন জনতা। কিন্তু বাংলার সেরা দুই তারকা প্রসেনজিৎ এবং ঋতুপর্ণা এ সবে নেই। তাঁদের নতুন খবর মানেই অভিনয় জগতের খবর। লকডাউনে ঋতুপর্ণা আটকে ছিলেন সিঙ্গাপুরে। পরিবারের সঙ্গে টানা সময় কাটিয়েছেন। অভিনয়ে ফিরেছেন প্রায় দশ মাস পর । এই তো সেদিন দার্জিলিঙে নতুন হিন্দি ছবি ‘সল্ট’-এর শ্যুটিংয়ে অংশ নিলেন। নতুন পরিচালক সানি রায়ের এই ছবিতে ঋতুপর্ণার বিপরীতে চন্দন রায় সান্যাল। সেই সঙ্গে ছিল আরও কয়েকটি ছবির শ্যুটিং। তারপরেই করোনায় আক্রান্ত তিনি। সিঙ্গাপুরে বাধ্যতামূলক নিভৃতবাস। ঋতুপর্ণা জানিয়েছিলেন, “কোভিড টেস্ট পরীক্ষার ফল পজিটিভ হলেও করোনায় আক্রান্ত হওয়ার কোনও লক্ষণ নেই। চিকিৎসকের পরামর্শ অনুযায়ী চলছি। বাড়ির অন্যরা সুস্থ ও সুরক্ষিত।”

ইতিমধ্যেই আবার একটি নতুন হিন্দি ছবিতে অভিনয়ের জন্য চুক্তিবদ্ধ হলেন ঋতুপর্ণা সেনগুপ্ত। এপ্রিলের মাঝামাঝি শুরু হবে ছবিটির শ্যুটিং। ছবির নাম ‘ইত্তর’ অর্থাৎ আতর। এখানে ঋতুপর্ণার বিপরীতে অভিনয় করছেন শক্তিমান অভিনেতা দীপক তিজোরি। মাঝবয়সি প্রেমের গল্প। সম্পূর্ণ বিপরীত অবস্থান থেকে আসা দুই চরিত্রের একদিন দেখা হয়ে যায়। তৈরি হয় ভাল লাগা ও টানাপোড়েন। ঋতুপর্ণা এখানে অভিনয় করছেন আভা নামে একজন স্কুল-টিচারের ভুমিকায়। এই ছবির টিমে জাতীয় পুরস্কারপ্রাপ্ত ব্যক্তিত্বের ছড়াছড়ি। ছবির পরিচালক বীণা বক্সী ২০১৩ সালে ‘দ্য কফিন মেকার’ ছবির জন্য জাতীয় পুরস্কার পেয়েছেন। আর ‘দহন’ ছবির জন্য ১৯৯৭ সালে অভিনয়ে জাতীয় পুরস্কার পাওয়া ঋতুপর্ণা তো আছেনই। তাঁর কথায়, “অন্য স্তরের ভালবাসার কথা পাওয়া যাবে এই ছবিতে, যা অসাধারণ ভাবে লিখেছেন স্বয়ং পরিচালক বীণা।”

“আর আপনি? আভা চরিত্রের জন্য কী ভাবে তৈরি হচ্ছেন?”

রহস্যময় হাসিতে বাংলার সর্বজনপ্রিয় অভিনেত্রী মনে করিয়ে দিলেন অতীতের একটি সাক্ষাৎকারের কথা, "নতুন কিছু যুক্ত করতে পারব এমন চরিত্র পেলে তবেই আমি নতুন সিনেমায় সই করি এখন।"

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Tollywood Bollywood Actress Rituparna Sengupta
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE