×

আনন্দবাজার পত্রিকা

Advertisement

২০ এপ্রিল ২০২১ ই-পেপার

পুরুষ সহকর্মীর যৌন হেনস্থা করলেন রিয়া!

নিজস্ব প্রতিবেদন
১৬ সেপ্টেম্বর ২০১৭ ১৫:৩৮
রিয়া সেন। ছবি: রিয়ার ইনস্টাগ্রাম পেজের সৌজন্যে।

রিয়া সেন। ছবি: রিয়ার ইনস্টাগ্রাম পেজের সৌজন্যে।

শুটিং করার সময় এক পুরুষ সহকর্মীর যৌন হেনস্থা করলেন রিয়া সেন!

চমকে উঠলেন? কিন্তু এ ঘটনা সত্যি। যদিও কোনও অভিযোগ দায়ের হয়নি। তবে যা ঘটেছে তাকে যৌন হেনস্থাই মনে করছে ইন্ডাস্ট্রির একটা বড় অংশ।

আরও পড়ুন, ‘ইন্ডাস্ট্রিতে শুধুমাত্র ট্যালেন্ট দেখে কাস্ট করা হয় না…’

Advertisement

ঘটনাস্থল রিয়ার আসন্ন ছবি ‘রাগিণী এম এম এস ২.২’-এর শুটিং ফ্লোর। সদ্য ফাঁস হয়েছে ওই ওয়েব সিরিজে রিয়ার একটি হট ভিডিও। যদিও ভিডিও ফাঁস হওয়াকে অনেকেই মনে করছেন পাবলিসিটি স্টান্ট। ওই ভিডিওতে রিয়ার সঙ্গে দেখা গিয়েছে নিশান্ত মালকানিকে। সম্প্রতি এক সাক্ষাত্কারে নিশান্ত জানিয়েছেন, রিয়ার সঙ্গে তাঁর শুটিংয়ের অভিজ্ঞতা। নিশান্তের মতে, এক সময়ের ক্রাশ রিয়ার সঙ্গে ঘনিষ্ঠ দৃশ্যে অভিনয় করাটা তাঁর কাছে এক দুরন্ত অভিজ্ঞতা। কিন্তু ওই শুটিংয়েই নাকি একটু অন্যরকম ঘটনাও ঘটে। কী সেটা?

নিশান্তের কথায়, “লভ মেকিং সিন শুটিংয়ের আগে রিয়া বলেছিল দোস্তানা ২-এ যে ভাবে জন আব্রাহাম প্যান্ট নামিয়েছিল আমারও তেমন করা উচিত। আমি তখন ওকে সিরিয়াসলি নিইনি। কিন্তু শটের সময় রিয়া হঠাত্ই আমার প্যান্ট টেনে নামিয়ে দেয়। আমি চমকে গিয়ে বলেছিলাম, আরে কী করছ! অন্তত যা করছ তার আগে বলবে তো!” এর উত্তরে নাকি রিয়া জানিয়েছিলেন, নিশান্তের অসাধারণ ফিগার। আর মেয়েরা তাঁকে এ ভাবে দেখতে পছন্দ করবেন!

আরও পড়ুন, এ কোন পহেলাজ! ভাগ্যিস...

আগে থেকে না বলে হঠাত্ই শুটিংয়ে নিশান্তের প্যান্ট টেনে নামিয়ে দেওয়ায় রিয়া তাঁর যৌন হেনস্থা করেছেন বলেই মনে করছে ইন্ডাস্ট্রির একটা বড় অংশ। তবে নিশান্ত এ নিয়ে এখনও পর্যন্ত কোনও অভিযোগ জানাননি।

Advertisement