Advertisement
০২ মে ২০২৪
Rooqma Ray

Rooqma: ঠোঁটে গান নিয়ে কার প্রতীক্ষায় রুকমা? রাজা না সৌজন্য?

শ্রেয়া ঘোষালের গাওয়া ‘বাহারা’ গানের তালে তাঁর নাচ শনিবারের বিকেল মাতিয়ে দিয়েছে।

রুকমা রায়

রুকমা রায়

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৯ জুন ২০২১ ২০:১৬
Share: Save:

শ্যুটে মন নেই রুকমা রায়ের! ছোট্ট অবসর মিলতেই তিনি সেটের বাইরে। ঠোঁটে গান নিয়ে খোলা আকাশের নীচে। শ্রেয়া ঘোষালের গাওয়া ‘বাহারা’ গানের তালে তাঁর নাচ শনিবারের বিকেল মাতিয়ে দিয়েছে। রুকমা নিজেও ভাল গান জানেন। তবে এ দিন তিনি মশগুল শ্রেয়ার গানের জাদুতে। ফাঁকা স্টুডিয়ো চত্বরে অভিনেত্রীর মধ্যে মিলেমিশে একাকার ‘দেশের মাটি’ ধারাবাহিকের ‘মাম্পি’ আর ‘খড়কুটো’র ‘তিন্নি’। এই ২ চরিত্রই জীবন্ত রুকমার অভিনয় গুণে।

সেই রিল ভিডিয়ো নেটমাধ্যমে প্রকাশ্যে আসতেই নেটাগরিকদের প্রশ্ন, গানে গানে কে নিজের মনের কথা জানাচ্ছে, মাম্পি না তিন্নি? এই গানই বা কার জন্যে, রাজা না সৌজন্য? রুকমার ইনস্টাগ্রাম স্টোরি বলছে, আপাতত রাজাতেই মন সঁপেছেন তিনি। সেখানে শুধুই রাজা-মাম্পির ছবি। রুকমার সাজও সে কথাই সমর্থন করেছে। ‘দেশের মাটি’ ধারাবাহিকে যে পোশাকে তাঁকে দেখা যায়, সেই দুধ সাদা সালোয়ার, রামধনু রঙের ওড়না, খোলা চুলে রিল ভিডিয়োয় দেখা গিয়েছে তাঁকে। নেটমাধ্যমেও ‘রাজা’ ওরফে রাহুল বন্দ্যোপাধ্যায় এবং রুকমার গাঢ় রসায়ন নিয়ে চর্চা চলছে। সেই চর্চা উস্কে দিয়েছে নেটমাধ্যমে রাহুলের ভাগ করে নেওয়া তাঁর আর রুকমার ছবি।

এ দিকে চিত্রনাট্য বলছে, ধারাবাহিকেও স্বরূপনগরে ফিরে এসেছে মাম্পি। নিজের দাদান-ঠাম্মির সঙ্গে থাকতে। পরিবারের বাকি সদস্যদের পাশে দাঁড়াতে। রাজার সঙ্গে কাঁধে কাঁধ মিলিয়ে জনসেবা করতে। দেশ ছেড়ে বিদেশে চলে যাওয়ার পরিকল্পনা আপাতত বাতিল করেছে সে। রাজার কাছে থাকতে পারবে, সেই আনন্দেই কি এই গান রুকমা থুড়ি ‘মাম্পি’র?

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Khorkuto reel video Desher Mati Rooqma Ray
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE