Advertisement
০৩ মে ২০২৪
Rozlyn Khan

টাকমাথা মডেলের সঙ্গে কাজ করার সাহস আছে? ক্যানসার আক্রান্ত হওয়ার খবর দিলেন রোজ়লিন

চেহারাই যখন মডেলিং কেরিয়ারের শেষ কথা, সেখানে হঠাৎ রদবদল বিপদ হয়ে দেখা দিতে পারে। তবু রসিকতা রোজ়লিনের।

ক্যানসার আক্রান্ত মডেল-তারকা, হাসপাতালের শয্যা থেকে ভাগ করলেন ছবি

ক্যানসার আক্রান্ত মডেল-তারকা, হাসপাতালের শয্যা থেকে ভাগ করলেন ছবি -ফাইল চিত্র

শেষ আপডেট: ১২ নভেম্বর ২০২২ ০৭:০৪
Share: Save:

ক্যানসার আক্রান্ত মডেল রোজ়লিন খান। মুম্বই হাসপাতাল থেকে দুঃসংবাদ দিয়ে একটি ছবি পোস্ট করে জানালেন, আগামী ৭ মাস তাঁর কেমোথেরাপি চলবে।পেটা (পিইটিএ) ফোটোশুটে ভাইরাল হয়েছিলেন রোজ়লিন। চেহারাই যখন মডেলিং কেরিয়ারের শেষ কথা, সেখানে হঠাৎ রদবদল বিপদ হয়ে দেখা দিতে পারে। কেমো শুরু হলে চুল ঝরে যাবে মডেল-তারকার। সে কথা স্মরণ করিয়ে দিয়ে রোজ়লিন লিখলেন, “টাকমাথা মডেলের সঙ্গে কাজ করতে আপনাদের সবাইকে এ বার সাহস সঞ্চয় করতে হবে।”

দীর্ঘ পোস্টে রোজ়লিন লেখেন “ঈশ্বর তাঁর শক্তিশালী যোদ্ধাদের জন্য সবচেয়ে কঠিন লড়াইগুলো বেছে রাখেন।... আমার জীবনের এক বড় অধ্যায় হতে চলেছে এটি। ভরসা রাখছি, আশা করি সব ঠিক হয়ে যাবে।... সৌভাগ্য এই যে, পাশে আছেন ভাল মানুষেরা। আর যা হয় ভালর জন্যই, আমি বিশ্বাস করি।” যন্ত্রণা কি খুব বেশি? মডেল জানান, তাঁর এখনও অবধি বেশি কিছু উপসর্গ নেই। ঘাড়ে এবং শিরদাঁড়ায় অসম্ভব ব্যথা শুধু। লিখেছেন, “আগেই ধরা পড়েছে।”

রোজ়লিন অবশ্য কাজ বন্ধ রাখতে চান না। সংস্থাগুলির উদ্দেশে ব্যস্ত মডেল জানিয়েছেন, প্রতি মাসের দ্বিতীয় সপ্তাহে তিনি কাজ করবেন।তাঁর কথায়, “আগামী ৭ মাস কেমোথেরাপি চলবে। যে সপ্তাহে কেমো নেব, তার পরের সপ্তাহে চুল ঝরে যাবে। আপনাদের সবার সাহস দরকার হবে, টাকমাথা মডেলের সঙ্গে কাজ করার। কিন্তু এখন প্রতি দিন আমি ছোট ছোট লক্ষ্যে বাঁচব।”

রোজ়লিনকে শেষ দেখা গিয়েছিল সমীর অঞ্জনের গান ‘আ ভি জা ’-তে, রজনীশ দুগ্গলের বিপরীতে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Rozlyn Khan
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE