Advertisement
০৩ মে ২০২৪
Ramcharan Teja

RRR: কোটি কোটি টাকার ক্ষতি ‘আরআরআর’-এর নির্মাতাদের, অবসাদগ্রস্ত রাম চরণ, জুনিয়র এনটিআর

৭ জানুয়ারি প্রেক্ষাগৃহে মুক্তি পাওয়ার কথা ছিল রাম চরণ, জুনিয়র এনটিআর, অজয় দেবগণ এবং আলিয়া ভট্টদের মতো তারকাদের নিয়ে তৈরি এই ছবির।

মন ভাল নেই রাম চরণ এবং জুনিয়র এনটিআরের।

মন ভাল নেই রাম চরণ এবং জুনিয়র এনটিআরের।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ০৪ জানুয়ারি ২০২২ ১৮:৩৩
Share: Save:

করোনার দাপটে ফের পিছিয়ে গেল এস এস রাজামৌলির ‘আরআরআর’-এর মুক্তি। বক্স অফিসের প্রতিযোগিতায় আসার আগেই কোটি কোটি টাকার ক্ষতি হল প্রযোজকদের।

৭ জানুয়ারি প্রেক্ষাগৃহে মুক্তি পাওয়ার কথা ছিল রাম চরণ, জুনিয়র এনটিআর, অজয় দেবগণ এবং আলিয়া ভট্টদের মতো তারকাদের নিয়ে তৈরি এই ছবির। পরিকল্পনা অনুযায়ী জোর কদমে চলছিল প্রচার। মুম্বইয়ের এক সংবাদমাধ্যম সূত্রে খবর, শুধুমাত্র প্রচারের জন্যই বরাদ্দ ছিল ১৮-২০ কোটি টাকা। রাম চরণ এবং জুনিয়র এনটিআরের অনুরাগীদের অন্ধ্রপ্রদেশের বাইরে বিভিন্ন প্রচারানুষ্ঠানে নিয়ে যেতে খরচ করা হয়েছে ২-৩ কোটি টাকা।

সম্প্রতি ‘বিগ বস’, ‘দ্য কপিল শর্মা শো’-এর মতো একাধিক অনুষ্ঠানে প্রচারের জন্য এসেছিলেন ‘আরআরআর’-এর তারকারা। ছবির অন্যতম দুই তারকা রাম চরণ এবং জুনিয়র এনটিআর মূলত দক্ষিণী ছবিতে অভিনয় করেন। দেশের সব শহরে তাঁদের একই রকম জনপ্রিয়তা নাও থাকতে পারে বলে মনে করেন নির্মাতারা। তাই প্রচারের সময় তাঁদের অসংখ্য অনুরাগীদের নাকি নিয়ে গিয়েছিলেন তাঁরা। সেই অনুরাগীদের কাজ বলতে দুই তারকার জন্য গলা ফাটানো এবং হাততালি দেওয়া। এই কাজের জন্য বিলাসবহুল হোটেলের যত্ন-আত্তি পেয়েছিলেন তাঁরা।

ছবির মুক্তি স্থগিত থাকার ফলে এত ঘনঘটা করে প্রচারও শেষমেশ বৃথা। সূত্রের খবর, পরিচালক-প্রযোজকদের মতোই হতাশ রাম চরণ এবং জুনিয়র এনটিআর। আপাতত কারও সঙ্গে দেখা পর্যন্ত করছেন না দক্ষিণী ইন্ডাস্ট্রির দুই তারকা। তাঁদের ঘনিষ্ঠ এক ব্যক্তি সংবাদমাধ্যমকে বলেছেন, “সারা দেশ জুড়ে জনপ্রিয়তা পেতে চলেছিল ওরা। ওদের হতাশ বললেও কম বলা হবে। ওরা অবসাদগ্রস্ত হয়ে পড়েছে।"

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Ramcharan Teja Junior NTR RRR
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE