Advertisement
১৬ এপ্রিল ২০২৪
salman khan

Salman Khan: করোনা আতঙ্কে কাবু সলমন, ঝুঁকি না নিয়ে বাড়তি সতর্কতা ‘টাইগার ৩’-র সেটে

বলিউড সূত্রে খবর, কোনও নির্দিষ্ট দৃশ্য শ্যুট করতে ঠিক যত জন কলাকুশলীকে প্রয়োজন, শুধু মাত্র তাঁদেরই সেটে আসার নির্দেশ দিয়েছেন সলমন।

সব ধরনের সাবধানতা মেনে চলছেন সলমন।

সব ধরনের সাবধানতা মেনে চলছেন সলমন।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ০৪ জানুয়ারি ২০২২ ১৬:৪৩
Share: Save:

হতেই পারেন তিনি বলিউডের ‘টাইগার’। কিন্তু করোনার ভয়ে আপাতত কাবু স্বয়ং সলমন খানও। ওমিক্রনের চোখরাঙানি এবং দেশ জুড়ে অতিমারির দাপটের মাঝেই ফের ‘টাইগার ৩’-র কাজ শুরু করছেন সলমন। বাড়তি সাবধানতা অবলম্বন করছেন নিজেকে সুস্থ রাখতে।

বলিউড সূত্রে খবর, কোনও নির্দিষ্ট দৃশ্য শ্যুট করতে ঠিক যত জন কলাকুশলীকে প্রয়োজন, শুধু মাত্র তাঁদেরই সেটে আসার নির্দেশ দিয়েছেন সলমন। বর্তমান পরিস্থিতিতে অযথা লোকজনের ভিড় এড়িয়ে চলতে চাইছেন তিনি। প্রযোজনা সংস্থার সদস্যদেরও কাজের সময় কোভিড নিয়মবিধি মেনে চলার উপদেশ দিয়েছেন অভিনেতা।

ইমরান হাশমির সঙ্গে একটি মারপিটের দৃশ্য শ্যুট করতে চলেছেন সলমন। নিখুঁতভাবে সেই দৃশ্য ফুটিয়ে তোলার জন্য সেটে উপস্থিত থাকবেন একজন ফাইট কোঅর্ডিনেটর এবং তাঁর একটি বড় দল। ছবির এক সদস্য সংবাদমাধ্যমকে বলেছেন, “কেউ কোনও ঝুঁকি নিতে চাইছেন না। সলমন নিজে শ্যুটের বন্দোবস্তর দিকে নজর রাখছেন। সব ধরনের সাবধানতা মেনে কাজ করতে চাইছেন তিনি।”

তুরস্ক, রাশিয়ার মতো দেশ ঘুরে শ্যুট হচ্ছে ‘টাইগার ৩’। সলমনের এই ছবিতে অতিথি শিল্পী হিসেবে থাকবেন শাহরুখ খান। ফেব্রুয়ারিতে শ্যুট করবেন তিনি। অন্তত তেমনই কানাঘুষো বলিপাড়ায়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

salman khan Actor Bollywood
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE