Advertisement
২০ এপ্রিল ২০২৪
Jacqueline Fernandez

Jacqueline Fenandez: জ্যাকলিন ফার্নান্ডেজের মা হৃদ্‌রোগে আক্রান্ত, তড়িঘড়ি ভর্তি করানো হল হাসপাতালে

কাজের সূত্রে এক দশকেরও বেশি সময় ধরে ভারতেই রয়েছেন জ্যাকলিন। কিন্তু অভিনেত্রীর মা-বাবা থাকেন বাহরাইনে।

অসুস্থ জ্যাকলিনের মা।

অসুস্থ জ্যাকলিনের মা।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ০৪ জানুয়ারি ২০২২ ১৪:৫১
Share: Save:

জ্যাকলিন ফার্নান্ডেজের মা কিম ফার্নান্ডেজ অসুস্থ হয়ে পড়লেন। বাহরাইনে আচমকা হৃদ্‌রোগে আক্রান্ত হন তিনি। এক সর্বভারতীয় সংবাদমাধ্যম সূত্রে খবর, তখনই তড়িঘড়ি হাসপাতালে ভর্তি করা হয় অভিনেত্রীর মাকে। আপাতত চিকিৎসকের তত্ত্বাবধানে রয়েছেন তিনি।

কাজের সূত্রে এক দশকেরও বেশি সময় ধরে ভারতেই রয়েছেন জ্যাকলিন। কিন্তু অভিনেত্রীর মা-বাবা থাকেন বাহরাইনে। অতীতে নানা সাক্ষাৎকারে জ্যাকলিন জানিয়েছিলেন, ভারতে অতিমারি ছড়াতে দেখে তাঁর মা-বাবা তাঁকে বাহরাইনে এসে থাকার উপদেশ দিয়েছিলেন। কিন্তু কাজের জন্য তাঁদের কথা রাখতে পারেননি ‘আলাদিন’-এর অভিনেত্রী। কিন্তু আপাতত মায়ের অসুস্থতার খবর পেয়ে তিনি কী পদক্ষেপ করেন, এখন সেটাই দেখার। এ বিষয়ে এখনও পর্যন্ত যদিও সংবাদমাধ্যমের কাছে কোনও মন্তব্য করেননি জ্যাকলিন।

সময় ভাল যাচ্ছে না সিংহলী সুন্দরীর। ২০০ কোটি টাকার প্রতারণায় অভিযুক্ত সুকেশ চন্দ্রশেখরের সঙ্গে তাঁর নাম জড়িয়েছে। তদন্ত করে জানা গিয়েছে, অভিনেত্রীর মন পেতে তাঁকে অসংখ্য বহুমূল্য উপহার দিয়েছিলেন সুকেশ। এ বিষয়ে একাধিক বার জ্যাকলিনকে জিজ্ঞাসাবাদ করেছে এনফোর্সমেন্ট ডিরেক্টরেট (ইডি)। সুকেশ-বিতর্কের মাঝেই মায়ের অসুস্থতা চিন্তা বাড়িয়ে দিল জ্যাকলিনের।


(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Jacqueline Fernandez Actress Bollywood
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE