Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Ankita Lokhande

Ankita Lokhande: সাঁতারের পোশাকে বর্ষবরণ! কোভিড বিধি কোথায়? ছবি দিতেই কটাক্ষ অঙ্কিতাকে

পোস্ট ভাইরাল হতেই কটাক্ষের বন্যা, শেষে মন্তব্য বিভাগ বন্ধ করে দিতে বাধ্য হন অঙ্কিতা

আনন্দে ভাসছেন অঙ্কিতা লোখান্ডে।

আনন্দে ভাসছেন অঙ্কিতা লোখান্ডে।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ০৪ জানুয়ারি ২০২২ ১৩:২৭
Share: Save:

আনন্দে ভাসছেন অঙ্কিতা লোখান্ডে! সেই আনন্দের প্রভাব তাঁর পোশাকে, দিনযাপনেও। সাত পাক ঘুরে যেন আরও ‘নমকিন’ তিনি। বর্ষবরণের রাত উষ্ণ অভিনেত্রীর রূপের জৌলুসে। ওই দিন বান্ধবীদের নিয়ে তিনি বিকিনি অবতারে ধরা দিয়েছিলেন। মাথায় বড় টুপি। খোলা চুল ছড়িয়ে মুখের চারপাশে। নরম গোলাপির উপরে উজ্জ্বল সাদা চেকস। অঙ্কিতা অনায়াস এই খোলামেলা সাজে। তাঁকে ঘিরে তাঁর বান্ধবীরা। তাঁরাও একই ভাবে উষ্ণতা ছড়িয়েছেন। বিয়ের পর প্রথম বর্ষবরণ ‘পবিত্র রিস্তা’-খ্যাত অভিনেত্রীর। অথচ আশেপাশে কোথাও স্বামী ভিকি জৈন নেই!

এই ছবি ইনস্টাগ্রামে দিতেই ভাইরাল। একই সঙ্গে নিন্দিত এবং নন্দিতও। তাঁর অনুরাগীরা কোভিড বিধি নিয়ে রীতিমতো প্রশ্ন তুলে দিয়েছেন। ছবির নীচে তাঁরা লিখেছেন, ‘কোভিড বিধি কোথায়?’ ছবিতে দেখা গিয়েছে, অঙ্কিতা সামাজিক দূরত্ব ভুলে তাঁর বান্ধবী সানা মকবুল, অসিতা ধবন, মৃণালিনী ত্যাগীর সঙ্গে ঘনিষ্ঠ। ছবি সম্বন্ধে তাঁর মতামত, ‘২০২২ আরও শক্তিশালী, সাহসী, দয়ালু এবং অপ্রতিরোধ্য…! এই বছর সব দিক থেকেই মনে রাখার মতো বছর হয়ে উঠবে।’ তার পরেই বান্ধবীদের উদ্দেশে প্রশ্ন রেখেছেন, ‘মেয়েরা তোমরা কী বলছ?’

অঙ্কিতার পোস্ট যত ভাইরাল হয়েছে ততই তিনি কটাক্ষে বিদ্ধ হচ্ছেন। একটা সময়ের পরে মন্তব্য বিভাগ বন্ধ করে দিতে বাধ্য হন তিনি। বিয়ের পর স্বামীর সঙ্গে নতুন বছর শুরু করবেন, তেমনটাই আশা করেছিলেন তাঁর অনুরাগীরা। বদলে, বান্ধবীদের সঙ্গে এ ভাবে খোলামেলা পোশাকে তিনি উদযাপনে মাতবেন, মেনে নিতে সম্ভবত কষ্টই হয়েছে তাঁদের।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE