Advertisement
০৩ মে ২০২৪
Ameesha Patel

Ameesha Patel: প্রয়াত রাজনীতিকের পুত্র ফয়জলকে বিয়ে করছেন? উত্তর দিলেন অমিশা স্বয়ং

ফয়জলের জন্মদিনে টুইটারে তাঁকে একরাশ ভালবাসা পাঠিয়েছিলেন ‘কহো না’-র নায়িকা। আবেগ ধরে না রাখতে পেরে জবাবে সরাসরি বিয়ের প্রস্তাব দেন ফয়জল।

বিয়ে করছেন অমিশা?

বিয়ে করছেন অমিশা?

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ০৪ জানুয়ারি ২০২২ ১৩:২২
Share: Save:

প্রকাশ্যে অমিশা পটেলকে বিয়ের প্রস্তাব দিয়ে বসলেন ‘বন্ধু’ ফয়জল পটেল। তিনি টুইটারে লিখে বসেন, ‘সকলের সামনেই প্রস্তাব দিচ্ছি তোমায়। আমায় বিয়ে করবে?’ সেই টুইট তড়িঘড়ি মুছে দিলেও তত ক্ষণে যা হওয়ার হয়ে গিয়েছে। অমিশা-ফয়জলে বিয়ের গুঞ্জনে মুখর বলিউড থেকে অনুরাগীমহল।

সত্যিই কি সাত পাক ঘুরতে চলেছেন ‘গদর’-এর নায়িকা?

সম্প্রতি এক সাক্ষাৎকারে অমিশা বলেন, “আমি এখন কোনও সম্পর্কে জড়াতে আগ্রহী নই।” তিনি জানিয়েছেন, ফয়জল তাঁর ভাল বন্ধু। নেহাত ইয়ার্কি করেই বিয়ের প্রস্তাব দিয়েছিলেন। ফয়জল সেই টুইট না মুছে দিলে অমিশাও নিজের মতো করে একটি মজার উত্তর দিতেন।

প্রয়াত রাজনীতিক আহমেদ পটেলের পুত্রের জন্মদিনে টুইটারে তাঁকে একরাশ ভালবাসা পাঠিয়েছিলেন ‘কহো না’-র নায়িকা। আবেগ ধরে না রাখতে পেরে জবাবে সরাসরি বিয়ের প্রস্তাব দেন ফয়জল। টুইট সরালেও জল্পনার হাত থেকে নিস্তার পাওয়া কি সহজ! অমিশা যতই বন্ধুত্বের বুলি আওড়ান, ফয়জলের সঙ্গে তাঁর অন্য রসায়নের গন্ধ খুঁজে নিয়েছেন অনুরাগীরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Ameesha Patel Actress Bollywood
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE