Advertisement
১৬ জুলাই ২০২৪
Rudrajit Mukherjee

Valentine’s Day: বিয়ের পর কত বদলে গিয়েছে রুদ্রজিৎ! প্রথম বিবাহবার্ষিকীতেই ফাঁস করলেন প্রমিতা

প্রথম জুটি বেঁধেই প্রেম, বিয়ে। দ্বিতীয় বারের জুটি কি ঘরে নতুন অতিথির আগমন ঘটাবে?

রুদ্রজিৎ-প্রমিতা

রুদ্রজিৎ-প্রমিতা

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৪ ফেব্রুয়ারি ২০২২ ১৭:৫৭
Share: Save:

‘এ তুমি কেমন তুমি...?’ বিয়ের এক বছরের মাথায় রুদ্রজিৎ মুখোপাধ্যায়কে দেখে নাকি এ কথাই বলছেন প্রমিতা চক্রবর্তী। কেন বলছেন! আনন্দবাজার অনলাইনের কাছে অভিনেত্রী স্বীকার করেছেন, ‘‘বিয়ের আগে ও এক রকম ছিল। এখন প্রায় ৩৬০ ডিগ্রি বদলে গিয়েছে! আগের সঙ্গে এখনকার রুদ্রজিৎকে মেলাতে গেলে আকাশ-পাতাল ফারাক।’’ তার পরেই অবশ্য আশ্বস্ত করেছেন প্রমিতা, যা বদল হয়েছে পুরোটাই ইতিবাচক। আগে নাকি কথায় কথায় রুদ্র মূর্তি ধরতেন অভিনেতা। এখন তুলনায় শান্ত। একই সঙ্গে খুব গোছানোও হয়ে গিয়েছেন। বাবাকে হারিয়ে রুদ্রজিৎ প্রচণ্ড পরিণত। স্বামীকে নতুন রূপে পেয়ে প্রমিতা তাই দারুণ খুশি।

‘সাত ভাই চম্পা’ ধারাবাহিকে প্রথম জুটি হয়ে পর্দা ভাগ। প্রেম শুরু। ২০২১-এ প্রেম দিবসে আইনি বিয়ে সেরেছিলেন তাঁরা। শহর থেকে দূরে পুরুলিয়ার প্রাকৃতিক সৌন্দর্যের মধ্যে সপরিবার ভালবাসা উদযাপন করেছিলেন যুগলে। ২০২২-এ কী করছেন? অভিনেতা দম্পতির আক্ষেপ, দুই পরিবারের সবার আশীর্বাদ নিয়ে দিন শুরু করেছেন। তার পরেই একরাশ ব্যস্ততা।বিবাহবার্ষিকীতেও ছুটি মেলেনি শ্যুট থেকে। তাই সেটের সবার সঙ্গে বাকি দিন কাটাচ্ছেন তাঁরা। তবে সেখানেও বড় মোচড়। দু’বছর পরে ফের ধারাবাহিক 'পিলু'তে রুদ্রজিৎ-প্রমিতা জুটি হয়ে পর্দায়। রঙ্গন-শিঞ্জিনী হিসেবে। রুদ্রজিৎ বলেছেন, ‘‘সম্ভবত আজ পর্দায় রঙ্গন তার প্রেয়সীকে ভালবাসার কথা বলার চেষ্টা করবে। এ ভাবেই আজ আমরা পর্দায় প্রেম করব!’’

১৩ ফেব্রুয়ারি থেকেই উদযাপনের তোড়জোড় শুরু। যুগলে বিশেষ ফটোশ্যুট সেরেছেন। তার পর গোটা দিন একসঙ্গে। ওঠা-বসা-খাওয়া সব। বাদ যায়নি উপহার দেওয়া-নেওয়াও। রুদ্রজিৎ স্ত্রী প্রমিতাকে দিয়েছেন তাঁদের আকারে গড়া ফটোফ্রেম। অভিনেত্রী নাকি তাঁর অভিনেতা স্বামীর থেকে এই ধরনের উপহার পেতেই ভালবাসেন। বদলে তিনি দিচ্ছেন নামী সংস্থার ঘড়ি। যা সময়ে-অসময়ে বাঁধা থাকবে অভিনেতার কব্জিতে। স্ত্রীকে সেকেন্ডে-মিনিটে-ঘণ্টায় মনে করবেন রুদ্রজিৎ!


প্রথম জুটি বেঁধেই প্রেম, বিয়ে। দ্বিতীয় বারের জুটি বাঁধা কি ঘরে নতুন অতিথির আগমন ঘটাবে? শুনেই খিলখিলিয়ে হেসে উঠেছেন নায়িকা। লজ্জামাখা জবাবও মিলেছে, ‘‘এই তো জীবন শুরু। সবে একটু বড় হলাম! এখনই এ সব নয়। আরও একটু বড় হই। আরও দায়িত্ব নিতে শিখি। তারপর না হয় নতুন অতিথির কথা ভাবব...!’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE