Advertisement
১৬ জুলাই ২০২৪
Fahim Mirza

Mithai: ওমিকে শায়েস্তা করতে ধারাবাহিক ‘মিঠাই’য়ে রুদ্রজিৎ! সরছেন ‘এসিপি রুদ্র’ ফাহিম মির্জা?

শুধু যাওয়া-আসা! ধারাবাহিক ‘মিঠাই’-এর ধ্রুব, ফাহিম ধারাবাহিক ‘পিলু’তে। বদলে ‘রঙ্গন’ মোদক বাড়িতে ‘সুদীপ্ত’ হয়ে।

 রুদ্রজিৎ মুখোপাধ্যায়-ফাহিম মির্জা।

রুদ্রজিৎ মুখোপাধ্যায়-ফাহিম মির্জা।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১২ অগস্ট ২০২২ ১৫:৫১
Share: Save:

ধারাবাহিক ‘মিঠাই’ আর ‘পিলু’র মধ্যে কি অদৃশ্য কোনও বাঁধন আছে? ‘মিঠাই’য়ের একাধিক অভিনেতা ‘পিলু’তে। সেখানে নিয়মিত দেখা যায় ধ্রুব সরকার ওরফে পর্দার ‘সোম’কে। রথযাত্রার সময় পুরোহিতের ভূমিকায় দেখা গিয়েছে সৌরভ চট্টোপাধ্যায় ওরফে মোদক বাড়ির জামাই ‘রাজীব’কেও। ‘এসিপি রুদ্রদেব’কেও দেখা যাচ্ছে এই সময়। বদলে ‘পিলু’ থেকে কেউ আসবেন না ‘মিঠাই’য়ে? শুক্রবারের খবর, আসছেন। ‘পিলু’র ‘রঙ্গন’ ওরফে রুদ্রজিৎ মুখোপাধ্যায় আপাতত স্পেশ্যাল অফিসার ‘সুদীপ্ত রায়’ হয়ে মিঠাইয়ের ‘উচ্ছেবাবু’র বাড়িতে যাচ্ছেন।

আরও খবর, ওমি আগরওয়ালকে শায়েস্তা করতেই নাকি তাঁর আগমন। পর্দার ‘রুদ্র’ই তাঁকে এই দায়িত্ব দিয়ে মোদক পরিবারকে রক্ষা করতে পাঠিয়েছে। তাঁর পুলিশ বেশের ছবি ইতিমধ্যেই চর্চায়। প্রশাসনের বিশেষ পোশাকে দিব্য মানিয়েছে তাঁকে। অভিনেতার দাবি, এত দিনে তাঁর শরীরচর্চা সার্থক। পোশাক শরীরের মাপমতো হয়েছে। ‘রঙ্গন’-এর একদম বিপরীত ‘সুদীপ্ত’। প্রথম জন প্রচণ্ড হুল্লোড়ে। দ্বিতীয় জন গম্ভীর, দায়িত্ববান অফিসার। তাই একই সঙ্গে দুই ধরনের চরিত্রে অভিনয়ের সুযোগ পেয়ে বেজায় খুশি তিনি। অভিনেতা-স্বামীকে পুলিশের সাজে দেখে খুশি অভিনেতা-স্ত্রী প্রমিতা চক্রবর্তীও।

আগামিতে ‘রুদ্র’ ওরফে ফাহিমকে পাকাপাকি ভাবে ধারাবাহিক ‘পিলু’-এই দেখা যাবে? এ বিষয়ে কিছুই জানেন না রুদ্রজিৎ। আপাতত জানেন, তিনি ওমিকে জব্দ করবেন। বাড়িতে লুকিয়ে রাখা বিস্ফোরক নিষ্ক্রিয় করবেন। প্রাণে বাঁচাবেন মোদক পরিবারের। তা হলে পর্দার ‘নীপা’র কী হবে? সদ্য ধুমধাম করে যে বিয়ে হল রুদ্রর সঙ্গে! এসপি ‘সুদীপ্ত’র দাবি, ‘‘ধারাবাহিকের পরতে পরতে রহস্য ছড়ানো। নিয়মিত দেখলে তবেই সব বোঝা যাবে।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Fahim Mirza Rudrajit Mukherjee Mithai Pilu
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE