Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Sonamoni Saha

Mahalaya 2022: জলসায় ‘মহিষাসুরমর্দিনী’ সোনামণি? দেবীর একটি রূপ শোলাঙ্কি?

সোনামণি আর শোলাঙ্কি এ বারের জলসার মহালয়ার আকর্ষণ। একজন মহিষাসুরমর্দিনী। অন্য জন দেবীর একটি ‘রূপ’। কোন নায়িকা কার ভূমিকায়?

মহিষাসুরমর্দিনী রূপে কে?

মহিষাসুরমর্দিনী রূপে কে?

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১২ অগস্ট ২০২২ ১২:৪৫
Share: Save:

যাঁরা নিয়মিত ধারাবাহিক ‘গাঁটছড়া’ দেখেন তাঁদের একটি দৃশ্য নিশ্চয়ই মনে আছে? কুণাল-বনিকে বাঁচাতে প্রায় দশভুজার মতোই শত্রুবিনাশে নেমেছিল খড়ি। সেই দৃশ্য দেখেই অনুরাগীদের দাবি, স্টার জলসার এ বারের মহালয়ায় ‘মহিষাসুরমর্দিনী’ হোন ‘খড়ি’ ওরফে শোলাঙ্কি রায়। টেলিপাড়া বলছে, সেই দাবি নাকি মেনেও নিয়েছিলেন চ্যানেল কর্তৃপক্ষ। সেই অনুযায়ী তাঁরা শোলাঙ্কিকে এই বিশেষ ভূমিকায় নির্বাচন করেছিলেন। কিন্তু শুক্রবারের খবর, বদলে গিয়েছে সেই নির্বাচন। শোলাঙ্কি নয়, সোনামণি সাহাকে সম্ভবত দেখা যাবে এই বিশেষ চরিত্রে। শোলাঙ্কি দেবীর একটি ‘রূপ’ হিসেবে ছোটপর্দায় ধরা দেবেন।

আনন্দবাজার অনলাইন যোগাযোগ করেছিল সোনামণির সঙ্গে। কী বলছেন ধারাবাহিক ‘এক্কা দোক্কা’র ‘রাধিকা’? ছোটপর্দার পাশাপাশি নতুন বছরে বড়পর্দারও নায়িকা তিনি। সোনামণি জানিয়েছেন, তিনিও খবরটি শুনেছেন। কিন্তু চ্যানেলের তরফ থেকে এখনও আনুষ্ঠানিক ঘোষণা হয়নি। তাই জানেন না, তিনিই ‘মহিষাসুরমর্দিনী’ কি না। তবে খবর সত্যি হলে আক্ষরিক অর্থেই আহ্লাদে আটখানা হবেন। সোনামণির কথায়, ‘‘দেবী দুর্গা রূপে এই প্রথম ছোটপর্দার মহালয়ায় অংশ নেব। ভাবতেই গায়ে কাঁটা দিচ্ছে। তবে দেবীর কোন ভূমিকায় অভিনয় করব সেটা এখনও জানি না।’’

টলিপাড়া কিন্তু এ বিষয়ে অনেক কিছুই জানে। যেমন জানে, কেন শোলাঙ্কির বদলে সোনামণি মহিষাসুরমর্দিনী হচ্ছেন? খবর, টিম ‘গাঁটছড়া’ আপাতত মধুচন্দ্রিমা পর্ব শ্যুটে ব্যস্ত। তাই, প্রথমে রাজি হয়েও পরে নাকি মত বদলান ধারাবাহিকের প্রযোজক। কারণ, ‘মহিষাসুরমর্দিনী’ শ্যুটের জন্য অনেকটা সময় লাগবে। সেই সময় দিতে পারবেন না শোলাঙ্কি। পাশাপাশি, অন্যান্য ধারাবাহিকের নায়িকাদেরও দেবীর এক একটি ‘রূপ’ হিসেবে দেখা যাবে। মহালয়ার ভোরের এই বিশেষ অনুষ্ঠানের পরিচালক শিবাংশু।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Sonamoni Saha Solanki Roy Tollywood
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE