Advertisement
১৯ এপ্রিল ২০২৪
Rukmini Maitra

Rukmini-Vidyut: প্রকাশ্যে ‘সনক’ ট্রেলার, বিদ্যুৎ-রুক্মিণী রয়াসন কি টেক্কা দিল দেব-রুক্মিণীকে

প্রথম হিন্দি ছবিতেই দর্শকদের চর্চায় রুক্মিণী মৈত্রের অভিনয়

বিদ্যুৎ জামালের বিপরীতে রুক্মিণীর স্বতঃস্ফূর্ত অভিনয় ইতিমধ্যেই প্রশংসিত।

বিদ্যুৎ জামালের বিপরীতে রুক্মিণীর স্বতঃস্ফূর্ত অভিনয় ইতিমধ্যেই প্রশংসিত।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৬ অক্টোবর ২০২১ ১২:২১
Share: Save:

মঙ্গলবার প্রকাশ্যে ‘সনক’ ছবির ট্রেলার। প্রথম হিন্দি ছবিতেই দর্শকদের চর্চায় রুক্মিণী মৈত্রের অভিনয়। বিদ্যুৎ জামালের বিপরীতে তাঁর স্বতঃস্ফূর্ত অভিনয় ইতিমধ্যেই প্রশংসিত। নতুন জুটি নিয়ে প্রশ্ন ছিল রুক্মিণী অনুরাগীদের মনে। তাঁরা দেখতে চাইছিলেন, দেব-রুক্মিণীর মতোই কি জনপ্রিয় হবে বিদ্যুৎ-রুক্মিণী রসায়ন? প্রচার ঝলক বলছে, পর্দায় আদরে-আশ্লেষে মন কেড়েছেন নতুন জুটি। বিদ্যুতের অ্যাকশন নিয়ে দর্শকমহলে আলাদা করে চর্চা চলছে।

মডেল থেকে অভিনেত্রী। দেবের সঙ্গে পরপর পাঁচটি ছবিতে অভিনয়। সবাই যখন বলছেন, দেব তাঁকে বারেবারে তুলে ধরছেন, তখনই নিন্দকদের মুখ বন্ধ করে রুক্মিণীর বিপরীতে আবীর চট্টোপাধ্যায়। শুধু তাই নয়, প্রযোজক জিতের ‘সুইজারল্যান্ড’ ছবিতে সাহসের সঙ্গে রুক্মিণী দুই সন্তানের মা। ফলে, বলিউডেও যে তিনি নিরাশ করবেন না আশা করেছিল টলিউড। অনুরাগীদের সেই স্বপ্ন অনেকটাই অভিনেত্রী পূরণ করেছেন তাঁর প্রথম হিন্দি ছবিতে।

ছবির ট্রেলার অনুযায়ী, রুক্মিণী জটিল হৃদ্‌রোগে আক্রান্ত। অস্ত্রোপচারের জন্য যে হাসপাতালে তিনি ভর্তি সেখানেই দল নিয়ে অতর্কিতে হামলা ‘আতঙ্কবাদী’ চন্দন রায় সান্যালের। যাকে বাগে আনতে উপস্থিত কম্যান্ডো বিদ্যুৎ। তিনি রুক্মিণীর প্রেমিক। চোখ ধাঁধানো অ্যাকশনের পরেই কি রীতি মেনে ‘দুষ্টের দমন শিষ্টের পালন’? উত্তর জানতে ১৫ অক্টোবর প্রেক্ষাগৃহে আসতে হবে। তবে প্রেম, প্যাশন আর পাগলামি (পড়ুন সনক) দিয়ে গড়া পরিচালক কনিষ্ক ভার্মা ‘সনক’-এ যে মনোরঞ্জনের সব উপকরণ রয়েছে, প্রথম ঝলক দেখেই সে বিষয়ে নিঃসন্দেহ দর্শকরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Rukmini Maitra Vidyut Jammwal Bollywood
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE