Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Dev

Rukmini: জন্মদিনের কেকের সঙ্গে পোশাকে রংমিলন্তি রুক্মিণী! উদ্‌যাপনে গলা ছেড়ে গাইলেন দেব?

‘দেবী’র জন্মদিনের উদ্‌যাপন প্রকাশ্যে। গলা ছেড়ে গাইছেন দেব! পোশাকে, গৃহসজ্জায় রংমিলন্তি। এ ভাবেই শেষ হল রুক্মিণীর জন্মমাস।

দেব-রুক্মিণী

দেব-রুক্মিণী

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০১ জুলাই ২০২২ ১৬:১৭
Share: Save:

‘দেবী’র জন্মদিন। তাঁর দাবি, ৩০ জুন বৃহস্পতিবার তাঁর জন্মমাস শেষ হল। এ বার ধন্যবাদ জানানোর পালা। কাছের-দূরের সকলকেই সেটা জানালেন রুক্মিণী মৈত্র। কখনও তাঁর জন্মদিনের ঝলক তো কখনও তোলা ছবি ভাগ করে নিয়ে। নায়িকার জন্মদিনে হাততালি দিয়ে গলা ছেড়ে গাইতে দেখা গিয়েছে দেবকে! বাকিদের সঙ্গে তিনিও গেয়ে উঠেছেন, ‘হ্যাপি বার্থডে টু ইউ’। রুক্মিণীর আর এক পাশে তাঁর মা।

জন্মদিনের আগের রাত থেকেই ঝলমলে ‘বার্থডে গার্ল’। মেরুন প্যারালাল প্যান্ট গোলাপি টপে সুন্দরী। রাত-পার্টির থিম রং ছিল লাল, গোলাপি। সেই রঙের পোশাকেই রঙিন নায়িকার বাকি বান্ধবীরাও। টেবিলে রাখা সাজানো কেকও একই রঙের! সবাইকে নিয়ে তুলতুলে কেকের বুকে ছুরি বসিয়েছেন রুক্মিণী। জন্মদিনের দিন আরও বড় চমক। এ দিনের কেক আর পর্দার ‘রোহিনী সেন’-এর সজ্জা ছিল হুবহু এক। সাদা আর ঝলমলে কারুকাজ দোসর এ দিন। উদ্‌যাপনের জায়গাতেও একই রং, সাজের বাহার। পর্দার ‘রোমিও’ কালো টি শার্ট, জিন্সে।

ধন্যবাদ জানিয়ে রুক্মিণী ছোট্ট বার্তাও জানিয়েছেন, ‘সবাইকে ধন্যবাদ। আমার জন্মদিন এত বিশেষ করে তোলার জন্য। প্রত্যেকের ভালবাসায়, যত্নে আপ্লুত। এ ভাবেই আপনারা পাশে থাকুন, আজীবন।’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Dev Rukmini Moitra Birthday
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE