Advertisement
০২ মে ২০২৪
Dev-Rukmini

বাঘাযতীনে বিনোদিনী! দেবের নতুন ছবিতেই দেখা মিলবে রুক্মিণীর, কী ভাবে?

দেব এবং রুক্মিণীর নতুন ছবি নিয়ে অনুরাগীদের আগ্রহ তুঙ্গে। দর্শকের কথা মাথায় রেখেই নির্মাতারা বিশেষ চমকের পরিকল্পনা করেছেন।

Rukmini Maitra’s film Binodini’s trailer to be attached with Dev’s Baghajatin

(বাঁ দিকে) ‘নটী বিনোদিনী’ ছবিতে রুক্মিণীর লুক। ‘বাঘাযতীন’ ছবির একটি দৃশ্যে দেব (ডান দিকে)। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৬ জুন ২০২৩ ১৩:৫০
Share: Save:

নিজের প্রযোজনা সংস্থা শুরু করার পর থেকেই চলতি স্রোতে গা ভাসাতে নারাজ ছিলেন দেব। ‘চ্যাম্প’ ছবিতে দেবের হাত ধরেই টলিউডে পথচলা শুরু রুক্মিণী মৈত্রের। তিনিও কিন্তু চ্যালেঞ্জ নিতে পিছপা নন।

দেবকে দর্শক এ বার পর পর বড় পর্দায় ব্যোমকেশ এবং বাঘাযতীনের ভূমিকায় দেখবেন দর্শক। এই দুই ছবিতেই দেবের লুক দেখার পর অনুরাগীরা নড়েচড়ে বসেছেন। এ দিকে বড় পর্দার জন্য ইতিমধ্যেই নটী বিনোদিনী এবং সত্যবতীর চরিত্রে অভিনয় করেছেন রুক্মিণী। বিনোদিনীর ভূমিকায় অভিনেত্রীর লুক নিয়েই চর্চা চোখে পড়েছে। এই দুই ছবিকে নিয়েই আশাবাদী নির্মাতারা।

পুজোয় মুক্তি পাবে অরুণ রায় পরিচালিত ছবি ‘বাঘাযতীন’। শোনা যাচ্ছে, এই ছবির সঙ্গেই জুড়ে দেওয়া হবে রামকমল মুখোপাধ্যায় পরিচালিত ‘বিনোদিনী: একটি নটীর উপাখ্যান’ ছবির প্রথম ঝলক। দেব-রুক্মিণীর অনুরাগীদের জন্য তা উপরি পাওনা হতে পারে বলেই মনে করছেন ইন্ডাস্ট্রির একাংশ। এই চমকের কারণ কী? রামকমল বললেন, ‘‘দেবের ছবি মানে দর্শকের বাড়তি উৎসাহ থাকবেই। অনেকেই ছবিটা দেখবেন। তাই সেখানে আমাদের ছবির ঝলক থাকলে সেটা দর্শকের জন্য আকর্ষণীয় হবে।’’ তবে বিষয়টি নিয়ে এখনও আলোচনা চলছে। কাজের গতি দেখেই সিদ্ধান্ত নেওয়া হবে বলে জানালেন পরিচালক।

এই মুহূর্তে ‘নটী বিনোদিনী...’-এর কলকাতার শিল্পীদের ডাবিং শেষ হয়েছে। ২৭ জুন, মঙ্গলবার রুক্মিণীর জন্মদিন। তার আগেই অভিনেত্রীর সঙ্গে কেক কাটার ছবি সমাজমাধ্যমে পোস্ট করেছেন পরিচালক। এই ছবিতে রাঙাবাবুর চরিত্রে রয়েছেন রাহুল বসু। সোমবার কলকাতা থেকে মুম্বই ফেরার পর রাহুলের ডাবিং শেষ করবেন বলে জানালেন পরিচালক।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE