খুব মন দিয়ে কথা বলছেন দেব। উল্টো দিকের চেয়ারে বসে রয়েছেন এক ব্যক্তি। কিন্তু তাঁর মুখ দেখা যাচ্ছে না। মাত্র ছয় সেকেন্ডের এমনই একটি ভিডিয়ো গোপন ক্যামেরায় ধরে ফেলেছেন রুক্মিণী মৈত্র

সোশ্যাল মিডিয়ায় সদ্য দেবের কীর্তির এমনই একটি ভিডিয়ো শেয়ার করেছেন রুক্মিণী। স্পষ্ট করে দিয়েছেন, দেবের অজান্তে স্পাই ক্যামেরায় তোলা হয়েছে এ দৃশ্য। না, কোনও সিনেমার অংশ নয়। এ দৃশ্য ঘোর বাস্তবের। কিন্তু ঠিক কী করছেন দেব?

রুক্মিণী ওই ভিডিয়োর ক্যাপশনে লিখেছেন, ‘কেউ একজন এখনও প্রোডিউসারের মতো রয়েছে। যখন তার শুধুমাত্র অভিনেতা হিসেবে থাকার কথা…।’

(ইতিহাসের পাতায় আজকের তারিখ, দেখতে ক্লিক করুন — ফিরে দেখা এই দিন।)

আরও পড়ুন, এখনও আমি ওই ট্রমা থেকে বেরিয়ে আসতে পারছি না

আসলে গত কয়েক বছর ধরে দেবের ভূমিকা বদল দেখেছে ইন্ডাস্ট্রি। অভিনয় তো অবশ্যই ছিল। কিন্তু প্রযোজক হিসেবেও তিনি এখন প্রথম সারিতে। নিজের প্রযোজনা সংস্থার পর পর ছবি উপহার দিয়েছেন ইন্ডাস্ট্রিতে। রুক্মিণীর ডেবিউ হয়েছিল তাঁর হাত ধরেই। কিন্তু এ বার পরিচালক রাজা চন্দের ছবিতে এক সঙ্গে অভিনয় করছেন এই জুটি। গত বৃহস্পতিবার থেকে শুরু হয়েছে এই ছবির শুটিং। দীর্ঘ দিন পরে নিজের প্রযোজনা সংস্থার বাইরে কাজ করছেন দেব।

আরও পড়ুন, পর্নস্টার হিসেবেই খ্যাতি এঁদের, আয় শুনলে চমকে যাবেন

রুক্মিণীর শেয়ার করা ভিডিয়ো দেখে ইন্ডাস্ট্রির একটা বড় অংশ মনে করছে, ওই সিনেমার শুটিংয়েই এই ভিডিয়ো তোলা হয়েছে। দেব সেখানে অভিনেতা। কিন্তু তিনি হয়তো প্রযোজনা সংক্রান্ত কোনও পরামর্শ দিচ্ছিলেন। সে কারণেই মজা করে রুক্মিণী এই ভিডিয়ো শেয়ার করেছেন বলে মত টলি পাড়ার।

(কোন সিনেমা বক্স অফিস মাত করল, কোন ছবি মুখ থুবড়ে পড়ল - বক্স অফিসের সব খবর জানতে পড়ুন আমাদের বিনোদন বিভাগ।)