Advertisement
১৯ জুন ২০২৪
Jeet

‘চেঙ্গিজ়’-এর পর জিৎ কি ‘বস্‌’ রূপে বড় পর্দায় ফিরছেন? টলিপাড়ায় জোর জল্পনা

টলিপাড়ার গুঞ্জন বলছে, নতুন ছবির পরিকল্পনা শুরু করেছেন জিৎ। অভিনেতা তাঁর সফল ফ্র্যাঞ্চাইজ়ি ‘বস্‌’-এর তৃতীয় ভাগ নিয়ে আসতে চলেছেন বলেই খবর।

Image of Tollywood actor Jeet

জিৎ —ফাইল চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৭ জুন ২০২৩ ১৭:১৯
Share: Save:

‘চেঙ্গিজ়’ নিয়ে পক্ষে-বিপক্ষে আলোচনা হলেও, জিৎ নিজেই সমাজমাধ্যমে দাবি করেছিলেন যে, ছবিটি বক্স অফিসের নিরিখে সফল হয়েছে। সুপারস্টারের নতুন ছবি কী বা কবে আসছে তা নিয়ে অনুরাগীদের মধ্যে কৌতূহল রয়েছে। শোনা যাচ্ছে নতুন ছবির পরিকল্পনা শুরু করে দিয়েছেন সুপারস্টার। জিৎ নাকি তাঁর ‘বস্‌’ ফ্র্যাঞ্চাইজ়ির তৃতীয় পর্ব তৈরির প্রস্তুতি নিচ্ছেন।

নতুন ছবির পরিবর্তে ‘বস্‌ ৩’ কেন? গত বার ‘চেঙ্গিজ়’-এর হাত ধরে বাংলা ছবিকে সর্বভারতীয় স্তরে নিয়ে যাওয়ার চেষ্টা করেছিলেন অভিনেতা। পরবর্তী ছবি নিয়েও নাকি এ রকমই পরিকল্পনা রয়েছে তাঁর। আর জিতের কেরিয়ারে ‘বস্‌’ অন্যতম সফল ছবি। তাই মনে করা হচ্ছে, এই ফ্র্যাঞ্চাইজ়ি সর্বভারতীয় স্তরে দর্শককে বেশি আকর্ষণ করতে পারে।

এর আগে ফ্র্যাঞ্চাইজ়ির ২টি ছবি মুক্তি পেয়েছে। দু’টি ছবিই পরিচালনা করেছিলেন বাবা যাদব। ২০১৩ সালে মুক্তি পেয়েছিল ‘বস্‌’। ছবিতে জিতের নায়িকা ছিলেন শুভশ্রী গঙ্গোপাধ্যায়। ২০১৭ সালে মুক্তি পেয়েছিল ‘বস্‌ ২’। এই ছবিতে অবশ্য জিতের বিপরীতে দর্শক শুভশ্রী ছাড়াও পেয়েছিলেন বাংলাদেশের অভিনেত্রী নুসরত ফারিয়াকে। তবে নতুন ছবিতে কে নায়িকা হচ্ছেন, তা নিয়ে এখনই কোনও মন্তব্য করতে চাইছেন না নির্মাতারা।

তবে শোনা যাচ্ছে ‘বস্ ৩’-এর শুটিং শুরু করার আগে বাবা যাদব যশ এবং নুসরত জাহানকে নিয়ে একটি ছবির পরিকল্পনা করেছেন। এই প্রসঙ্গে আনন্দবাজার অনলাইনের তরফে জিতের প্রযোজনা সংস্থার এক আধিকারিকের সঙ্গে যোগাযোগ করা হয়। তিনি বলেন, ‘‘কী ছবি নিয়ে আসা হবে, তা নিয়ে কথাবার্তা চলতেই থাকে। তবে এখনই কোনও কিছু চূড়ান্ত হয়নি।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE