Advertisement
১৯ এপ্রিল ২০২৪
Pori Moni

২৪ ঘণ্টার মধ্যে আইনি বিচ্ছেদ চান পরীমণি, স্বামী রাজকে কী হুমকি দিলেন নায়িকা?

পরীমণির জীবনে বিতর্কের শেষ নেই। আবারও একই ঘটনা ঘটেছে। পঞ্চম স্বামীর সঙ্গেও বিচ্ছেদের মুখে অভিনেত্রী।

Bangladeshi Actress Pori Moni and Shariful Raaz

পরীমণি (বাঁ দিকে)। শরিফুল রাজ (ডান দিকে)। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
ঢাকা শেষ আপডেট: ০৭ জুন ২০২৩ ১৬:৩৭
Share: Save:

প্রকাশ্যে কান্নায় ভেঙে পড়েছেন পরীমণি। সোমবার থেকে সে ছবিই ছড়িয়ে পড়েছে চারিদিকে। পরী এবং শরিফুল রাজের দাম্পত্য কলহের কথা আর গোপন নেই। অনেক দিন হল একসঙ্গে থাকছেন না তাঁরা। রাজের ফেসবুক থেকে নায়িকাদের গোপন ভিডিয়ো ফাঁস হওয়ার পর থেকেই সেই ঝামেলা আরও স্পষ্ট হয়েছে। রাজের বান্ধবী অভিনেত্রী সুনেরাহ বিনতে কামাল অভিযোগের আঙুল তুলেছেন পরীর দিকেই। তার ফলে আরও ক্ষুব্ধ নায়িকা।

স্বামীর বিরুদ্ধে একের পর এক অভিযোগ তুলেছেন অভিনেত্রী। এ বার সোজা আইনি বিচ্ছেদের প্রস্তাব দিলেন অভিনেত্রী। বাংলাদেশের এক সংবাদমাধ্যমে তিনি বলেন, “আমি ২৪ ঘণ্টার মধ্যে আইনি বিচ্ছেদ চাই। রাজ আমায় ডিভোর্স দিয়ে দিক, সেটাই আমি চাই। আর রাজের স্ত্রীর পরিচয়ে থাকতে চাই না। রাজ্যের মা হয়ে থাকতে চাই, যে পরিচয়ে কোনও মিথ্যে নেই।”

পরীমণি আরও বলেন, “যে মানুষ জনসমক্ষে আমায় অসম্মান করে তেমন ফেক মানুষের সঙ্গে আমি থাকতে চাই না। আর বাচ্চার দায়িত্ব এক জনকে দিয়ে ঘুরে বেড়াবে রাজ, তা তো হয় না। এই সব কিছুই থেকে যাবে রাজ্য বড় হয়ে দেখবে।” রাজকে হুমকিও দিয়েছেন অভিনেত্রী। রাজ্যকে অজুহাত করে পরিস্থিতির সুযোগ নিলে ভবিষ্যৎ যে ভাল হবে না এমনটাও জানিয়েছেন অভিনেত্রী। তিনি বলেন, “শুধু মুখে বলো আমাদের একটা বেবি আছে। এ কথাটা সুস্থ ভাবে নিজের মাথায় ঢোকাও। আমি আর কোনও সমঝোতা করতে চাই না। কারণ বসে আর কোনও লাভ নেই।” রাজ হলেন পরীর পঞ্চম স্বামী। এ বারও কি সেই আইনি বিচ্ছেদই তাঁদের সম্পর্কের ভবিষ্যৎ? সেই উত্তর দেবে সময়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE