Advertisement
২৭ এপ্রিল ২০২৪
Entrepreneurs

Successful side business: ছোট পর্দায় চেনা মুখ, ব্যবসাতেও নজরকাড়া যে সব অভিনেত্রী

রুপালি গঙ্গোপাধ্যায় থেকে মৌনী রায়, ছোট পর্দায় অভিনয়ের পাশাপাশি সফল ভাবে ব্যবসা সামলাচ্ছেন বলিউডের বেশ কিছু তারকা।

 ব্যবসাতেও নজরকাড়া

ব্যবসাতেও নজরকাড়া

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ২৮ মে ২০২২ ২২:১৬
Share: Save:

ধারাবাহিকের এক একটি পর্বে অভিনয়। এবং মোটা অঙ্কের উপার্জন। সেই টাকা কোথায় বিনিয়োগ করলে আরও লাভ হবে, সেই হিসেবও ভাল ভাবেই জানেন ছোট পর্দার তারকা রুপালি গঙ্গোপাধ্যায় থেকে মৌনী রায়। শুধু অভিনয়ে মন জয় করাই নয়, দক্ষ হাতে ব্যবসাও সামলান সমানতালে।

‘অনুপমা’, ‘সঞ্জীবনী’ ধারাবাহিকের অভিনেত্রী রুপালি গঙ্গোপাধ্যায় একটি বিজ্ঞাপন সংস্থারও মালিক। মাস গেলে সেখান থেকে পার্শ্ব উপার্জন অনেক!

একতা কপূরের ‘নাগিন’-এ অভিনয় করে বিপুল জনপ্রিয়তা কুড়িয়েছিলেন মৌনী রায়। শোনা যায়, ‘আল্টিমেট গুরুস’ নামে একটি গ্রাহক-নির্ভর অ্যাপের মালিকও তিনি। স্বামী সুরজ নাম্বিয়ারের সঙ্গে গড়ে তুলেছেন অনলাইন শিক্ষাদানের এই অ্যাপ।

‘নাগিন’-এরই আর এক অভিনেত্রী রক্ষন্দা খান নেতিবাচক চরিত্রের জন্যই বিখ্যাত। ‘সেলিব্রিটি লকার’ নামে একটি ইভেন্ট ম্যানেজমেন্ট সংস্থা রয়েছে তাঁর। সেই ব্যবসাও কোমর বেঁধে করছেন রক্ষন্দা।

ধারাবাহিক থেকে বর্তমানে কিছুটা দূরে থাকলেও সনজিদা শেখ বরাবরের জনপ্রিয় মুখ। নেটমাধ্যমে তিনি যথেষ্ট সক্রিয়। শোনা যায়, একটি নামী বিউটি পার্লারেরও মালিক সনজিদা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Entrepreneurs TV Stars Business Acting
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE