Advertisement
১৯ মে ২০২৪
Snehashish Chakraborty Controversy

স্নেহাশিসের তাঁবেদারি করেন অভিনেতারা, দাবি যুধাজিতের, বিতর্কে মুখ খুললেন প্রযোজকের স্ত্রী

স্নেহাশিস চক্রবর্তীর সিরিয়াল ‘মুকুট’ ছাড়ার পর একাধিক অভিযোগ তুলেছিলেন অভিনেতা যুধাজিৎ বন্দ্যোপাধ্যায়। এ প্রসঙ্গে কী বললেন স্নেহাশিসের স্ত্রী রূপসা?

Rupsha Chakraborty wife of Director producer Snehashish Chakraborty reacts on recent controversy which is going on regarding her husband

(বাঁ দিকে) যুধাজিৎ বন্দ্যোপাধ্যায়। রূপসা চক্রবর্তী (ডান দিকে)। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৪ জুলাই ২০২৩ ১৭:৪০
Share: Save:

স্নেহাশিস চক্রবর্তী ‘ব্লু’জ প্রযোজনা সংস্থার কর্ণধার। ‘আঁচল’, ‘বেনে বউ’, ‘টাপুরটুপুর’, ‘খুকুমণি হোম ডেলিভারি’, ‘খেলাঘর’— এমন বহু সিরিয়ালের নেপথ্যে রয়েছেন তিনি। বর্তমানে স্টুডিয়োপাড়ায় তাঁকে নিয়ে শুরু হয়েছে বিস্তর আলোচনা, সমালোচনা। তাঁর প্রযোজিত সিরিয়াল ‘মুকুট’ থেকে সরেছেন অভিনেতা যুধাজিৎ বন্দ্যোপাধ্যায়। কারণ হিসাবে স্নেহাশিসের বিরুদ্ধে তুলেছেন একাধিক অভিযোগ। যুধাজিতের এক সাক্ষাৎকার প্রকাশ্যে আসার পরেই একজোট হয়েছেন বাকি অভিনেতারা। স্নেহাশিসের পাশে দাঁড়িয়েছেন সিরিয়াল ইন্ডাস্ট্রির প্রায় সবাই। এত কিছু ঘটে গিয়েছে, কিন্তু এখনও পর্যন্ত প্রযোজক তথা পরিচালকের তরফ থেকে এখনও কোনও মন্তব্য শোনা যায়নি।

আনন্দবাজার অনলাইনের তরফে যোগাযোগ করা হয় স্নেহাশিসের স্ত্রী রূপসা চক্রবর্তীর সঙ্গে। ঘরে-বাইরে সর্বত্র তাঁকে সবচেয়ে ভাল চেনেন তিনি। এক দিকে তিনি যেমন তাঁর ঘরনি, তেমনই আবার স্নেহাশিসের অনেক সিরিয়ালেই অভিনয় করেন তিনি। এই মুহূর্তে রূপসাকে ‘জগদ্ধাত্রী’ সিরিয়ালে গুরুত্বপূর্ণ চরিত্রে দেখছেন দর্শক। এ প্রসঙ্গে আনন্দবাজার অনলাইনের তরফে রূপসার সঙ্গে যোগাযোগ করা হয়। তিনি বলেন, “আমি এই বিষয় নিয়ে কোনও মন্তব্য করতে চাই না। যাঁদের বলার তাঁরা বলছেনই। স্নেহাশিসও এই বিষয় কিছু বলেনি। আমিও কিছু বলব না। যার যেমন মনে হয়েছে সে তেমন বলেছে। কেউ নেতিবাচক মন্তব্য করেছেন। কেউ ইতিবাচক বক্তব্য করেছেন। আমরা দু’জন আর কিছু বলতে চাই না।”

যুধাজিতের দাবি ছিল, যাঁরা স্নেহাশিসের সিরিয়ালে কাজ করেন তাঁরা সকলেই ‘জি হুজুরি’ করেন। যে বক্তব্যের তীব্র প্রতিবাদ করেছেন অনেকেই। যা নিয়ে একটি সাংবাদিক সম্মেলনও ডেকেছিলেন অভিনেতারা। এ প্রসঙ্গে ত্বরিতা জানিয়েছিলেন, তাঁরা বহু বছর ধরে এই সংস্থার সঙ্গে কাজ করছেন। এ ধরনের মন্তব্য মেনে নিতে নারাজ ত্বরিতা-সহ অন্যেরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE