Advertisement
২২ জুলাই ২০২৪
Prasun Chatterjee-Chanchal Chowdhury

‘দোস্তজী’র প্রসূনের নতুন ছবিতে চঞ্চল চৌধুরী! কী বললেন পরিচালক?

এই মুহূর্তে আমেরিকায় রয়েছেন প্রসূন চট্টোপাধ্যায় এবং চঞ্চল চৌধুরী। পরিচালক এবং অভিনেতার ছবি দেখে শুরু নতুন জল্পনা।

Bengali cinema Dostoji director Prasun Chatterjee shares a frame with actor Chanchal Chowdhury

চঞ্চল চৌধুরী-প্রসূন চট্টোপাধ্যায়। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৪ জুলাই ২০২৩ ১৪:৫৫
Share: Save:

সোমবার রাতের একটি পোস্ট। দু’জনে হাসিমুখে গা ঘেঁষে বসে আছেন। এক জন পরিচালক, অন্য জন অভিনেতা। এক জনের ঝুলিতে অসংখ্য সফল ছবি। আর অন্য জন নবাগত হলেও প্রথম বলেই ছক্কা হাঁকিয়েছেন। অভিনেতা চঞ্চল চৌধুরী এবং পরিচালক প্রসূন চট্টোপাধ্যায়ের একসঙ্গে ছবি দেখে শুরু জল্পনা। ‘নর্থ আমেরিকান বেঙ্গলি কনফারেন্স’ (এনএবিসি)-তে যোগ দিতেই এই মুহূর্তে আমেরিকাতে রয়েছেন টলিপাড়ার অনেকেই। সেই সূত্রেই প্রসূন এবং চঞ্চল দু’জনেই বিদেশে।

হোটেল ঘরে দু’জনে একসঙ্গে একই ফ্রেমে ধরা দিলেন। যে ছবি ফেসবুকে পোস্ট করেছেন পরিচালক। ‘দোস্তজী’ ছবির মাধ্যমে এই মুহূর্তে এই নামটা সকলেরই পরিচিত। আর চঞ্চলের জনপ্রিয়তা দিনে দিনে ছড়িয়ে পড়েছে দেশ ছাড়িয়ে বিদেশে। তাঁর অভিনীত বেশ কিছু সিনেমা এবং সিরিজ় নিয়ে চর্চার শেষ নেই। তাই দু’জনকে এক ফ্রেমে দেখে তৈরি হয়েছে উত্তেজনা।

প্রসূন নিজেদের ছবি পোস্ট করে লেখেন, “এ বার তা হলে এক নতুন পদ রান্না করা যাক!” সৃজিত মুখোপাধ্যায়ের পর এ বার কি তবে প্রসূনের ছবির প্রস্তুতি শুরু করে দিলেন বাংলাদেশি অভিনেতা? বিশদে জানতে আনন্দবাজার অনলাইনের তরফে যোগাযোগ করা হয় প্রসূনের সঙ্গে। তা হলে কি চঞ্চলকে নিয়েই পরের ছবির পরিকল্পনা করছেন প্রসূন? এই প্রসঙ্গে এখনই মুখ খুলতে নারাজ পরিচালক।

নিউ ইয়র্ক থেকে আনন্দবাজার অনলাইনকে প্রসূন বললেন, ‘‘এখনও কিছু চূড়ান্ত হয়নি।’’ তবে প্রাথমিক স্তরে যে দু’জনের একপ্রস্ত কথাবার্তা হয়েছে, তা স্বীকার করে নিয়েছেন প্রসূন। ৭ জুলাই কলকাতায় ফিরবেন পরিচালক। তার পরেই কি নতুন ছবি নিয়ে কোমর বাঁধবেন? উত্তর পেতে অপেক্ষা করতেই হবে।

অন্য দিকে, মৃণাল সেন রূপে বড় পর্দায় চঞ্চলকে দেখার অপেক্ষায় দর্শক। তবে সে ছবির মুক্তির তারিখ এখনও চূড়ান্ত হয়নি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE