Advertisement
০২ মে ২০২৪
Madhumita Sarcar

সিনেমা, সিরিজ় সব ব্যস্ততা থেকে ছুটি! মায়ের সঙ্গে কোথায় গেলেন মধুমিতা?

একটানা কখনও সিনেমা, তো কখনও আবার সিরিজ়ে কাজ করেই চলেছেন মধুমিতা। এ বার কয়েক দিনের ছুটি নিয়ে ঘুরতে গেলেন অভিনেত্রী।

Madhumita Sarcar

মধুমিতা সরকার। —ফাইল চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০৪ জুলাই ২০২৩ ১১:৫৪
Share: Save:

‘চিনি ২’-এর শুটিং শেষ করেছেন বেশ কিছু দিন হল। আপাতত শুধুই কাছের মানুষদের সঙ্গে সময় কাটাচ্ছেন মধুমিতা সরকার। দক্ষিণ কলকাতায় একটি বাড়ি ভাড়া নিয়ে থাকতেন বেশ কয়েক বছর। এখন সে পাট চুকিয়ে চম্পাহাটিতে নিজের বাড়ি থেকেই যাতায়াত করেন নায়িকা। এই মুহূর্তে কিছু দিন নিজের মতো করে যে তিনি সময় কাটাচ্ছেন, সেই প্রমাণ পাওয়া গেল তাঁর ইনস্টাগ্রাম পোস্টে। দু’দিন আগে তাঁর প্রাক্তন সহ-অভিনেত্রীর সঙ্গে ছবি পোস্ট করেছিলেন নায়িকা। এ বার সকাল সকাল মায়ের সঙ্গে ছবি পোস্ট করলেন মধুমিতা।

মায়ের সঙ্গে মধুমিতা।

মায়ের সঙ্গে মধুমিতা।

মায়ের সঙ্গে একটি মিষ্টি নিজস্বী পোস্ট করেছেন তিনি। বোঝা যাচ্ছে দু’জনেই বিমানে বসে রয়েছেন। মা-মেয়ে বেরিয়ে পড়েছেন ঘুরতে। ছবি পোস্ট করে নায়িকা লেখেন, “পাহাড় ডাকছে”। বোঝাই যাচ্ছে, মা-মেয়ে দু’জনে মিলে ঘুরতে চললেন পাহাড়ে। এখন কিছু দিন পাহাড়ের কোলেই কাটাবেন। শেষ কয়েক বছর ধরে মধুমিতার সময় পাওয়া সত্যিই কঠিন হয়ে উঠেছিল। এক দিকে সিনেমা, অন্য দিকে আবার সিরিজ়ের কাজ। ফলে খুব বেশি সময়ও পেতেন না। ১০ বছর পর পুরনো বন্ধুকে পেয়ে আবেগপ্রবণ হয়ে পড়েছিলেন অভিনেত্রী অলিভিয়া সরকারও। ‘বোঝে না সে বোঝে না’ সিরিয়ালে একসঙ্গে দেখা গিয়েছিল তাঁদের।

অলিভিয়া নিজের সব রকম পরিকল্পনা বাতিল করে মধুমিতা আর তানিয়ার সঙ্গে আড্ডায় বসেছিলেন। সেই ছবিও ভাগ করে নেন অভিনেত্রী। গত ১০ বছরে অনেক রকম চরিত্রে অভিনয় করেছেন মধুমিতা, কিন্তু তাঁর অভিনীত ‘পাখি’ চরিত্রটি এখনও ভুলতে পারেননি দর্শক। আবারও সম্প্রচারিত হচ্ছে মধুমিতা এবং যশ দাশগুপ্ত অভিনীত এই সিরিয়াল।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Madhumita Sarcar Tollywood Bengali Serial
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE