Advertisement
১৬ মে ২০২৪
Tollywood Gossip

স্বামী ব্যস্ত শুটিংয়ে, সুযোগ বুঝে নায়িকার ‘দুষ্টুমি’, ফাঁস হতেই কঠিন সিদ্ধান্ত!

তাঁরা দু’জনেই টলিপাড়ার পরিচিত নাম। শেষ কয়েক বছরে নায়ক অবশ্য অনেকটাই এগিয়ে গিয়েছেন। এর মাঝেই ঘটল বিপত্তি।

Symbolic Image.

—প্রতীকী চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৪ জুলাই ২০২৩ ১৩:৪১
Share: Save:

সিনেমায় অভিনয় করতে করতে অনেক সময় নায়ক-নায়িকাদের জীবনও পর্দার গল্পের মতোই হয়ে যায়। এই যেমন কয়েক দিন আগেই নায়িকা তাঁর ব্যক্তিগত জীবনের একটি বড় সিদ্ধান্ত ফলাও করে সমাজমাধ্যমে ঘোষণা করলেন। ব্যাপারটা বলিউডি কায়দায় হতেই পারত। কিন্তু সেখানেই একটু কাঁচা কাজ করে ফেলেছেন তিনি। স্বামী ব্যস্ত সিনেমার ডাবিংয়ে। পাশাপাশি কিছু শুটও করছেন। কিন্তু তিনি আর না থাকতে পেরেই কাণ্ডটি ঘটিয়ে ফেলেছেন। স্বামীর সঙ্গে কথা না বলেই। তাই নায়কও এ বিষয়ে মুখে কুলুপ এঁটেছেন। তবে ইন্ডাস্ট্রিতে গুঞ্জন, নায়কের অনুপস্থিতিতে নায়িকা নাকি অনেক কীর্তিই করেছেন বিভিন্ন সময়ে।

অভিনেতা অবশ্য বহু দিন স্ত্রীর ছেলেমানুষি বলে সব কিছুই উড়িয়ে দিয়েছিলেন। নিন্দকেরা বলছেন যা রটে, তার কিছু তো নিশ্চয়ই ঘটে। নানা আলোচনার মাঝে স্ত্রীর সম্পর্কে অবশ্য কোনও বিরূপ মন্তব্য শুনতে রাজি নন অভিনেতা। ইতিমধ্যেই সই করেছেন বেশ কিছু ছবিতে। সম্প্রতি একটি ছবির শুটিংয়ের জন্য বিদেশেও যাওয়ার কথা তাঁর। তাই এর মধ্যেই এ সব জটিলতায় অনেকটাই মনঃসংযোগ নষ্ট হয়েছে। এরই মাঝে হঠাৎ বেকায়দায় প়ড়লেন নায়িকাও। জীবন টালমাটাল। কিছুটা মন ভাল করতেই তিনি শহরের বাইরে পা়ড়ি দিয়েছিলেন। সেখানেই মন দেওয়া-নেওয়া হল অন্য এক জনের সঙ্গে। নায়িকার মন ভাল করতেই দু’জনে গাড়ি করে একটু নিরিবিলি জায়গায় সময় কাটাতে গিয়েছিলেন। কিন্তু সেখানেই ঘটল বিপত্তি। আবেগে ভেসে গিয়ে খানিকটা বেসামাল হয়ে পড়েন দু’জনে। বুঝতেই পারেননি, কখন পুলিশ ঘুরঘুর করা শুরু করেছে। ব্যস! থানা-পুলিশের ঝক্কি সামলাতে তখন হিমশিম খেতে হল নায়িকাকে। শেষমেশ, নায়কের নাম নিতে খানিকটা জটিলতা কমে।

তবে এই প্রথম নয়। ইন্ডাস্ট্রির কানাঘুষো, এর আগেও নানা রকম জটিলতায় জড়িয়েছিলেন নায়িকা। সে সব দেখেই মন ভেঙে গিয়েছে নায়কের। তাঁদের সম্পর্ক এমন দিকেই গড়িয়েছে যে যা জোড়া লাগার সম্ভবনা খুবই কম। শুরুতে অনেকেই নায়কের দিকে আঙুল তুললেও ইদানীং নায়িকাকে নিয়েও শুরু হয়েছে তুমুল আলোচনা। এখনও বেশ কিছু দিন বাকি আইনি প্রক্রিয়ার। সবটাই নাকি হচ্ছে নায়িকার ইচ্ছায়। যদিও দু’জন প্রাপ্তবয়স্ক কী ভাবে তাঁদের সম্পর্ক সামলাবেন, পুরোটাই তাঁদের ব্যাপার। কিন্তু সেই সম্পর্কের খুঁটিনাটি সাধারণ মানুষের বসার ঘরের আলোচনায় পৌঁছে যাওয়ায় নায়ক খানিক অপ্রস্তুতেই পড়েছেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Tollywood News Celeb Gossip Tollywood Actress
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE