Advertisement
০২ মে ২০২৪
Varun Dhawan

ভারতও হতে চলেছে ‘সিটাডেল’ জগতের অংশ, এ দেশের নায়ককে শুভেচ্ছা জানাল গোটা বলিউড

মুম্বইয়ে আরব সাগরের পারে দাঁড়িয়ে বরুণ। কালো টি-শার্ট, খয়েরি জ্যাকেটে রহস্যময় দৃষ্টি নিয়ে ক্যামেরায় তাকিয়ে তিনি। সেই পোস্টই ভাগ করেছেন আন্তর্জাতিক সিরিজ় নির্মাতারা।

‘সিটাডেল’-এর শুটিংয়ে ব্যস্ত প্রিয়ঙ্কা চোপড়া।

‘সিটাডেল’-এর শুটিংয়ে ব্যস্ত প্রিয়ঙ্কা চোপড়া। ফাইল চিত্র।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ২০ ডিসেম্বর ২০২২ ১৭:৫৮
Share: Save:

এত দিন ধরে যা নিয়ে জল্পনা চলছিল, এ বার তা সত্যি হল। অ্যামাজ়ন প্রাইমের আসন্ন কল্পবিজ্ঞান সিরিজ় ‘সিটাডেল’-এর একটি মিনি সিরিজ়। নায়ক হবেন বরুণ ধওয়ান। নির্মাতা অ্যান্টনি এবং জো রুসো ভ্রাতৃদ্বয় সুখবর ভাগ করে নিলেন মঙ্গলবার। নতুন সিরিজ় থেকে বরুণের ঝলকও দেখা গিয়েছে সেখানে। জানিয়েছেন, ২০২৩ সালের জানুয়ারি থেকেই শুটিং শুরু হবে।

যৌথ ইনস্টাগ্রাম হ্যান্ডলে রুসোরা লিখেছেন, “আমরা রোমাঞ্চের সঙ্গে জানাচ্ছি, ‘সিটাডেল বিশ্ব’-এ ঢুকে পড়বে ভারত। আপনাদের সবাইকে নিয়ে যাব সেখানে। ‘দ্য লোকাল ওরিজিনাল’ স্পাই সিরিজ়ের শুটিং জানুয়ারিতেই শুরু হবে।’’

মুম্বইয়ে আরব সাগরের পারে দাঁড়িয়ে বরুণ। কালো টি-শার্ট, খয়েরি জ্যাকেটে রহস্যময় দৃষ্টি নিয়ে ক্যামেরায় তাকিয়ে তিনি। সেই পোস্টই ভাগ করেছেন রুসোরা। এই সিরিজ়ে গুপ্তচরের ভূমিকায় বরুণ।

View this profile on Instagram

VarunDhawan (@varundvn) • Instagram photos and videos

বরুণ জানালেন, ‘সিটাডেল’-এর অংশ হতে পেরে তিনি আপ্লুত। তাঁর কেরিয়ারে মাইলফলক হয়ে থাকবে এই কাজ। বরুণের কথায়, “আমি ওঁদের (রুসো ভ্রাতৃদ্বয়) বড় ভক্ত ছিলাম। এখন সেই কাজের অংশ হয়ে রোমাঞ্চের চরম মুহূর্ত উপভোগ করছি। এখন কেবল শুটিং শুরুর অপেক্ষা।” এর মধ্যেই বহু বলি-তারকা বরুণকে শুভেচ্ছা জানিয়েছেন এই চরিত্রের জন্য। তাঁদের মধ্যে রয়েছেন বরুণের কাছের বান্ধবী আলিয়া ভট্টও।

‘সিটাডেল’ ভারতীয় সংস্করণ প্রযোজনায় রাজ এবং ডিকে, যাঁরা ‘ফ্যামিলি ম্যান’-এরও প্রযোজনা করেছেন। জানান, বরুণের মতো প্রতিভাধর শিল্পীর সঙ্গে কাজ করার জন্য তাঁরাও মুখিয়ে আছেন।

অন্য দিকে, রুসো পরিচালিত মূল ‘সিটাডেল’-এ অভিনয় করেছেন প্রিয়ঙ্কা চোপড়া এবং রিচার্ড ম্যাডেন। নতুন বছর অ্যামাজ়ন প্রাইমে আসতে চলেছে সিরিজ়টি। নির্মাতারা জানিয়েছেন, শুধু ভারত নয়, একে একে বিভিন্ন দেশে ছড়িয়ে যাবে ‘সিটাডেল’। সেখানকার জল-হাওয়ায় বেড়ে উঠবে নতুন নতুন গুপ্তচর কাহিনি। তবে ভারতীয় ‘সিটাডেল’-এ বরুণের সঙ্গে নাকি সামান্থা রুথ প্রভুকেও দেখা যাবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Varun Dhawan Priyanka Chopra Upcoming Web Series
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE