Advertisement
২৩ ফেব্রুয়ারি ২০২৪
Panchami

সিরিয়ালের শুটিংয়ে নায়কের কোল থেকে পড়ে গেলেন সুস্মিতা, চোট পেয়ে হুইলচেয়ারে অভিনেত্রী

এই প্রথম নয়। সিরিয়ালের শুটিং করতে গিয়ে চোট পাওয়া তাঁর অভ্যাসে দাঁড়িয়ে গিয়েছে। ‘অপরাজিতা অপু’ সিরিয়ালের সময় হাত ভেঙে গিয়েছিল সুস্মিতা দের। এ বার ঘটালেন আরও এক বিপদ।

শুটিং করতে গিয়ে অঘটন, হুইলচেয়ারে অভিনেত্রী সুস্মিতা দে।

শুটিং করতে গিয়ে অঘটন, হুইলচেয়ারে অভিনেত্রী সুস্মিতা দে। ফাইল চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২০ ডিসেম্বর ২০২২ ১৬:৫৯
Share: Save:

ছোট পর্দার জনপ্রিয় মুখ সুস্মিতা দে। শুটিংয়ে তাঁর এখন সর্বক্ষণের সঙ্গী হুইলচেয়ার। হঠাৎ এই পরিস্থিতি কেন? নায়িকাকে কোলে তুলে মন্দিরে প্রবেশ করতে হবে। এমনই এক দৃশ্যের শুটিং চলছিল ‘পঞ্চমী’ সিরিয়ালে। যে দৃশ্যের শুটিং করতেই গিয়েই ঘটেছে বিপত্তি। সুস্মিতা দের সঙ্গে জুটিতে দেখা যাচ্ছে রাজদীপ গুপ্তকে। ‘পঞ্চমী’ সিরিয়ালের মাধ্যমে দর্শক পেয়েছেন এই নতুন জুটি। কয়েক দিন শুটিং করতে না করতেই বিপদ ঘটালেন নায়ক-নায়িকা।

মন্দিরের সিঁড়িতে উঠতে গিয়ে পায়ে ধাক্কা লাগে রাজদীপের। তখনই রাজদীপের কোল থেকে ছিটকে পড়ে যান নায়িকা। রাজদীপেরও পা ঘুরে যায়। তিনিও পড়ে যান। কিন্তু সুস্মিতা এমন ভাবে পড়েন যে, কোমরে মারাত্মক আঘাত পান তিনি। আনন্দবাজার অনলাইনকে নায়িকা বলেন, “অপরাজিতা অপুর শুটিংয়ের সময়ও এমনই কাণ্ড হয়েছিল। রোম্যান্টিক দৃশ্যের শুটিংয়ের সময় আমার হাত ভেঙে গিয়েছিল। এ বার পা। মনে হচ্ছে আঘাত পাওয়া আমার কাজের জন্য শুভ। সেই জন্যই তো প্রথম সপ্তাহের টিআরপি এতটা ভাল হয়েছে।”

কোমরে চোট লাগার কারণে বেশ কিছু দিন বাড়িতে বিশ্রামেই ছিলেন তিনি। তবে সিরিয়ালে বেশি দিন ছুটি নেওয়ার উপায় নেই। ছুটি নিলেই যে পর্ব সম্প্রচারে সমস্যা হয়ে যাবে। তাই এক দিন পরেই শুটিংয়ে ফিরেছেন সুস্মিতা। তবে এখন তার সব সময়ের সঙ্গী হুইলচেয়ার।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE