Advertisement
০৭ মে ২০২৪
Sonali Chowdhury

‘আমায় নয়, অন্য কাউকে ভালবাসে সোনালি’! নায়িকার বিরুদ্ধে অভিযোগ ফুটবলার স্বামীর

ক্রিসমাসের সময়ই তাঁদের প্রথম দেখা। যদিও প্রথম দেখায় প্রেম হয়নি। সোনালি চৌধুরী এবং রজত ঘোষদস্তিদার। অভিনেত্রী স্ত্রীর বিরুদ্ধে অভিযোগ আনলেন রজত।

অভিনেত্রী সোনালির বিরুদ্ধে অভিযোগ আনলেন স্বামী।

অভিনেত্রী সোনালির বিরুদ্ধে অভিযোগ আনলেন স্বামী। ফাইল চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২০ ডিসেম্বর ২০২২ ১৬:৩৫
Share: Save:

ছোট পর্দার তিনি জনপ্রিয় অভিনেত্রী। আর তাঁর স্বামী পরিচিত ফুটবলার। বহু বছর ধরে সিরিয়াল, সিনেমায় কাজ করে চলেছেন সোনালি চৌধুরি। বিয়ে করেছেন ফুটবলার রজত ঘোষদস্তিদারকে। ২০১৩ সালে এক ক্রিসমাসের রাতে কেক মিক্সিং অনুষ্ঠানে তাঁদের প্রথম দেখা। তার পর প্রেম,বিয়ে। সোনালি আর রজতের একটি ছেলেও আছে। কিন্তু অভিনেত্রী সোনালির নামে চরম অভিযোগ আনলেন তাঁর স্বামী।

কী সেই অভিযোগ? স্বামী রজত নন, সোনালি ভালবাসেন অন্য কাউকে। ‘দিদি নম্বর ওয়ান’-এর মঞ্চে রচনা বন্দ্যোপাধ্যায়ের কাছে সব ক্ষোভ উগরে দিলেন অভিনেত্রীর স্বামী। রজত বললেন, “বিয়েটা আমায় করলেও ও অন্য আসলে অন্য কাউকে ভালবাসে। যেটা বিয়ের আগে বুঝতে পারিনি। প্রথম দু’-তিন মাস বুঝতে পারিনি।” ক্যামেরার সামনে এই সব কী কথা বলছেন? রজতের কথা শুনে রচনার চোখ কপালে। শেষে ফাঁস হল রহস্য। সামনে রাখা ফোন হাতে তুলে দেখালেন রজত। সোনালির ফোন সামনে রেখে তিনি বলেন, “ইনি আমার জীবনের একটা বিরাট অংশ জুড়ে আছেন। ইনিই আমার জীবনের বড় প্রতিদ্বন্দ্বী।”

মজার মোড়কে রজতের এই কথা শুনে হেসে গড়াগড়ি খেলেন রচনা। প্রসঙ্গত, ছেলে হওয়ার পর আবারও কাজে ফিরেছেন অভিনেত্রী। এই মুহূর্তে তাঁকে দেখা যাচ্ছে ‘বোধিসত্ত্বর বোধবুদ্ধি’ সিরিয়ালে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Sonali Chowdhury Tollywood Actor
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE