Advertisement
০৪ ফেব্রুয়ারি ২০২৩
Ryan Reynolds

বাবা হতে চলেছেন হলিউডের ‘ডেডপুল’, চতুর্থ সন্তানের জন্ম দিতে চলেছেন রায়ান-পত্নী ব্লেক

শীঘ্রই নতুন সদস্য আসতে চলেছে হলি তারকা দম্পতি রায়ান রেনল্ডস এবং ব্লেক লাইভলির পরিবারে। আবার মা হতে চলেছেন ব্লেক। ইতিমধ্যেই তিন সন্তানের মা ‘গসিপ গার্ল’ খ্যাত এই অভিনেত্রী।

ব্লেক লাইভলি-রায়ান রেনল্ডস।

ব্লেক লাইভলি-রায়ান রেনল্ডস। ফাইল চিত্র ।

সংবাদ সংস্থা
নিউ ইয়র্ক শেষ আপডেট: ১৬ সেপ্টেম্বর ২০২২ ০৯:৪১
Share: Save:

খুব শীঘ্রই নতুন সদস্য আসতে চলেছে হলি তারকা দম্পতি রায়ান রেনল্ডস এবং ব্লেক লাইভলির পরিবারে। ৩৫ বছর বয়সে আবার মা হতে চলেছেন ব্লেক। ইতিমধ্যেই তিন সন্তানের মা ‘গসিপ গার্ল’ খ্যাত এই অভিনেত্রী। জেমস, ইমেজ এবং বেটি নামের তিন সন্তান রয়েছে দম্পতির। তবে নতুন সদস্যের শীঘ্রই বাড়িতে আসা নিয়ে খুশির অন্ত নেই রায়ান-ব্লেকের সংসারে।

Advertisement

গত বৃহস্পতিবার একটি বিদেশি পত্রিকার বার্ষিক অনুষ্ঠানে উপস্থিত হয়েছিলেন ব্লেক। সেখানেই নজরে আসে তাঁর স্ফীতোদর। এই অনুষ্ঠানে বিভিন্ন পোজে ছবিও তুলতে দেখা যায় অভিনেত্রীকে।

ডিসেম্বরেই হলিউডের ‘ডেডপুল’ জানিয়েছিলেন তিনি কিছু সময়ের জন্য অভিনয় জগৎ থেকে দূরে থাকতে চান। কারণ জানতে চাইলে তিনি জানান, তাঁর কাছে তাঁর সন্তানদের সঙ্গে সময় কাটানো গুরুত্বপূর্ণ হয়ে উঠেছে। আর সেই কারণেই এই সাময়িক বিরতির সিদ্ধান্ত।

রেনল্ডস এ-ও জানিয়েছিলেন যে, তিনি এক জন সাধারণ মানুষের মতো জীবনযাপন করতে চান। একটি সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে তিনি বলেন, ‘‘আমি চাই আমার বাচ্চাদের দেখভালের জন্য তার বাবা অথবা মা— যে কোনও এক জন সব সময় থাকুক। যখন আমার স্ত্রী কোনও সিনেমার শ্যুটিং করবেন, তখন আমি শ্যুটিং করব না। সেই সময় আমি বাচ্চাদের সঙ্গে সময় কাটাব। আবার আমি যখন অভিনয় নিয়ে ব্যস্ত থাকব, তখন আমার স্ত্রী বাচ্চাদের সঙ্গে থাকবে। এই কারণেই আমারা একই সময়ে কাজ না করার সিদ্ধান্ত নিয়েছি।’’

Advertisement

অভিনয় থেকে দূরে থাকার কারণ যদি সত্যি হয়, তা হলে আরও কিছু দিন অভিনয় জগৎ থেকে দূরে সরেই থাকতে হবে তারকাকে। রায়ান-ব্লেকের পরিবারে নতুন সদস্য আসার খবর শুনে এমনটাই মনে করছেন অনেকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.