Advertisement
২১ জুলাই ২০২৪
Bhaswar Chatterjee

Sabyasachi-Koushik: আইনের ফাঁক গলে মাদক-চক্রে জড়িত ভাস্বর! তদন্তে নামছেন সব্যসাচী-কৌশিক

সিরিজের দুনিয়ায় খুন, অপরাধ, যৌনতার অবাধ আনাগোনা! সন্দীপও তার থেকে বেরোতে পারলেন না?

ভাস্বর চট্টোপাধ্যায়, সব্যসাচী চক্রবর্তী, কৌশিক সেন

ভাস্বর চট্টোপাধ্যায়, সব্যসাচী চক্রবর্তী, কৌশিক সেন

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৪ জানুয়ারি ২০২২ ১৫:২৭
Share: Save:

আইন আছে, আইনের ফাঁকও আছে। নইলে ব্যারিস্টার সাহেবের যমজ কন্যেদের এক জন কী করে মাদকের চোরা কারবার চালান? কী ভাবেই বা আইনের ফাঁক গলে বেরিয়ে আসেন অবলীলায়? প্রশাসন সব জেনেও হাত গুটিয়ে বসে! কারণ, প্রমাণের অভাব। তা হলে কি অপরাধীরা সমাজে বুক ফুলিয়েই ঘুরবে? তারই উত্তর খুঁজবে সন্দীপ সরকারের আগামী সিরিজ ‘সার্চ’। সন্দীপের আগের সিরিজ ‘নেক্সট’-এ অভিনয় করেছিলেন সৌমিত্র চট্টোপাধ্যায়। এই সিরিজই ছিল কিংবদন্তি অভিনেতার প্রথম ও শেষ অভিনীত সিরিজ। সঙ্গে ছিলেন বিশ্বজিৎ চক্রবর্তী, সব্যসাচী চক্রবর্তী, সমদর্শী দত্ত।

সিরিজের দুনিয়ায় খুন, অপরাধ, যৌনতার অবাধ আনাগোনা! সন্দীপও তার থেকে বেরোতে পারলেন না? ১৪টি ছবির পরিচালকের দাবি, তাঁর নতুন সিরিজ একেবারে ছবির স্বাদ দেবে দর্শকদের। অপরাধের পাশাপাশি তার সুচারু বিন্যাসও থাকবে। টানটান চিত্রনাট্যে দেখানো হবে, অপরাধীরাও নিজেদের বাঁচাতে আইনজীবীদের মতোই আইন নিয়ে পড়াশোনা করে! সিরিজের বিভিন্ন চরিত্রে আছেন এক ঝাঁক তারকা। সব্যসাচী চক্রবর্তী, মিঠু চক্রবর্তী, বিশ্বজিৎ চক্রবর্তী, কৌশিক সেন, রাজেশ শর্মা, জয়দীপ মুখোপাধ্যায়, জয় সেনগুপ্ত, ভাস্বর চট্টোপাধ্যায় এবং মধুমিতা সরকার। মধুমিতা এই সিরিজের কাহিনিকার।

অর্থাৎ, সিরিজ জনপ্রিয় করাতে এলাহি আয়োজন? মানতে নারাজ সন্দীপ। দাবি, ভাল চিত্রনাট্য সফল হয় অভিনেতাদের গুণে। তাই এই তারকা সমাবেশ। সিরিজে রাজেশ শর্মা কলকাতার মাদক চক্রের পাণ্ডা জ্যাকি ভাই। পুরো সিরিজেই তিনি হিন্দিভাষী। সব্যসাচী স্থানীয় সাংসদ। বাস্তবের ঘরনি মিঠু পর্দাতেও তাঁর স্ত্রী। তদন্তকারী অফিসার জয় সেনগুপ্ত, কৌশিক সেন। ব্যরিস্টারের ভূমিকায় জয়দীপ মুখোপাধ্যায়। তাঁর দুই যমজ মেয়ের চরিত্রে থাকছেন মধুমিতা। আর বিশ্বজিতের জামাই ভাস্বর চট্টোপাধ্যায়। সিরিজের ঝকঝকে আমেজ যাতে ম্লান না হয়, তাই কোনও গান রাখেননি পরিচালক। শুক্রবার মুক্তি পেয়েছে তার প্রথম ঝলক। ক্লিক প্ল্যাটফর্মে দেখা যাবে ২২ জানুয়ারি থেকে দেখা মিলবে এই নতুন সিরিজের।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE