Advertisement
২৭ এপ্রিল ২০২৪
saif ali khan

Saif-Kareena: গণেশ চতুর্থী পালনের ছবি পোস্ট, মীরের মতোই কটাক্ষের মুখে ‘সইফিনা’

কিছু ক্ষণ আগে ইনস্টাগ্রামে গণেশ চতুর্থী পালন করার ছবি দিয়েছিলেন করিনা। সেখানে দেখা যাচ্ছে, সইফ এবং ছেলে তৈমুরের সঙ্গে গণেশ মূর্তির সামনে দাঁড়িয়ে প্রার্থনা করছেন তিনি।

করিনা কপূর খান এবং সইফ আলি খান।

করিনা কপূর খান এবং সইফ আলি খান।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১০ সেপ্টেম্বর ২০২১ ১৯:১৭
Share: Save:

যে অবস্থা টলিউডে, সেই একই অবস্থা বলিউডেও। সক্কাল সক্কাল অনুরাগীদের গণেশ চতুর্থীর শুভেচ্ছা জানিয়ে নেটাগরিকদের একাংশের রোষের মুখে পড়েছিলেন অভিনেতা-সঞ্চালক মীর আফসার আলি। ইসলাম ধর্মাবলম্বী হয়ে কেন গণেশ পুজোর শুভেচ্ছা জানাচ্ছেন মীর, এটিই হল আক্রমণের মূল সুর। ঠিক একই ঘটনা ঘটল সইফ আলি খান এবং করিনা কপূর খানের সঙ্গে।

কিছু ক্ষণ আগে ইনস্টাগ্রামে গণেশ চতুর্থী পালন করার ছবি দিয়েছিলেন করিনা। সেখানে দেখা যাচ্ছিল, সইফ এবং ছেলে তৈমুরের সঙ্গে গণেশ মূর্তির সামনে দাঁড়িয়ে প্রার্থনা করছেন তিনি। ছবি দিয়ে করিনা লিখেছেন, ‘তৈমুরের তৈরি মাটির গণেশ এবং আমার জীবনের ভালবাসার মানুষদের সঙ্গে গণেশ চতুর্থী পালন করছি।’ করিনার পোস্টে তাঁকে ভালবাসা জানিয়েছেন প্রিয়ঙ্কা চোপড়া জোনাস, অমৃতা অরোরা, সাবা আলি খান।

এই পর্যন্ত সবটাই ঠিক ছিল। কিন্তু সইফ-করিনার এই গণেশ ভক্তিকে ভাল ভাবে নেননি নেটাগরিকদের একাংশ। সেই কথা বুঝিয়ে দিতেও বিলম্ব করেননি তাঁরা। করিনার পোস্টের মন্তব্যবাক্স ভরে গিয়েছে নেতিবাচক মন্তব্যে। একজন লিখেছেন, ‘একজন মুসলিমকে এই কাজ করতে দেখে খুবই খারাপ লাগছে।’ অন্য জনের তির্যক মন্তব্য, ‘নমাজ পড়ার সময়কার ছবিও দিন কখনও।’ এক নেটাগরিক আবার খানিক চমকে যাওয়ার ভঙ্গিতে লিখলেন, ‘আমি তো জানতাম সইফ ইসলাম ধর্মাবলম্বী!’ ক্ষোভ উগরে দিয়ে একজন লিখলেন, ‘সইফের প্রতি আমার সব শ্রদ্ধা হারিয়ে গেল।’

এ ধরনের নেতিবাচক মন্তব্যের তোয়াক্কা না করেই ‘সইফিনা’-র অনেক অনুরাগী তাঁদের পাশে দাঁড়িয়েছেন। গণেশ চতুর্থীর শুভেচ্ছা জানিয়েছেন তারকা-দম্পতিকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

saif ali khan Kareena Kapoor Khan Bollywood
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE