Advertisement
১৯ এপ্রিল ২০২৪
Srabanti Chatterjee

Srabanti Chatterjee: ‘পুত্রসন্তান হয়েছে’, নেটমাধ্যমে সদ্যোজাতর ছবি দিয়ে উচ্ছ্বাস শ্রাবন্তীর

পরিবারে নতুন সদস্য আসার খবর জানাতেই শুভেচ্ছাবার্তায় ভরে গিয়েছে শ্রাবন্তীর পোস্টের মন্তব্যবাক্স।

শ্রাবন্তী চট্টোপাধ্যায়।

শ্রাবন্তী চট্টোপাধ্যায়।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১০ সেপ্টেম্বর ২০২১ ১৭:০৯
Share: Save:

খুশির হাওয়া অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের পরিবারে। তাঁর দিদি স্মিতা চট্টোপাধ্যায় বৃহস্পতিবার পুত্র সন্তানের জন্ম দিয়েছেন। সদ্যোজাতর ছবি ইনস্টাগ্রামে পোস্ট করেছেন শ্রাবন্তী। লিখেছেন, ‘পুত্র সন্তান হয়েছে। তোমার জন্য আমি খুবই আনন্দিত দিদিভাই। ভালবাসি।’

পরিবারে নতুন সদস্য আসার খবর জানাতেই শুভেচ্ছাবার্তায় ভরে গিয়েছে শ্রাবন্তীর পোস্টের মন্তব্যবাক্স। একরত্তিকে ভালবাসা জানিয়েছেন শ্রাবন্তীর অনুরাগীরা।

২০১৬ সালে অভিনেতা সুজয় ঘোষের সঙ্গে বিয়ে হয় স্মিতার। ‘মজনু’, ‘১০০% লাভ’-এর মতো একাধিক ছবিতে কাজ করেছেন সুজয়। স্মিতার ইনস্টাগ্রামের দেওয়ালে মাঝেমধ্যেই ভেসে ওঠে স্বামীর সঙ্গে কাটানো নানা সুন্দর মুহূর্তের ছবি। এ বার দুই থেকে তিন হলেন তাঁরা। জীবনের নতুন অধ্যায় শুরু করবেন স্মিতা এবং সুজয়।

কিছু দিন আগেই মলদ্বীপ থেকে ঘুরে এসেছেন শ্রাবন্তী। সঙ্গী হয়েছিলেন ছেলে অভিমন্যু চট্টোপাধ্যায় এবং তাঁর প্রেমিকা দামিনী ঘোষ। টলিপাড়ার গুঞ্জন, শ্রাবন্তীর সঙ্গে ছিলেন তাঁর প্রেমিক অভিরূপ নাগ চৌধুরীও। এ বিষয়ে যদিও মুখে কুলুপ এঁটেছেন শ্রাবন্তী। বিদেশ থেকে ফেরার কয়েক দিনের মধ্যেই সুখবর পেলেন তিনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Srabanti Chatterjee Actress Tollywood
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE