Advertisement
২৭ এপ্রিল ২০২৪
swastika dutta

Swastika Dutta: সকালে খেজুর, দুপুরে আপেল, মেদহীন চেহারার রহস্য ফাঁস করলেন স্বস্তিকা

নিজের শরীর নিয়ে খুবই সচেতন স্বস্তিকা। খাওয়াদাওয়ার দিকেও তাই বিশেষ নজর দেন তিনি।

স্বস্তিকা দত্ত।

স্বস্তিকা দত্ত।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১০ সেপ্টেম্বর ২০২১ ১৬:১৬
Share: Save:

কখনও তিনি মন ভরে আইসক্রিমের স্বাদ নিচ্ছেন, কখনও আবার প্রিয় বন্ধুর সঙ্গে পৌঁছে যাচ্ছেন পছন্দের রেস্তরাঁয়। অভিনেত্রী স্বস্তিকা দত্তের ইনস্টাগ্রামে চোখ রাখলে এমন একাধিক ছবি দেখতে পাওয়া যায়। কিন্তু এত ভোজনরসিক হয়েও কী ভাবে ছিপছিপে চেহারা বজায় রেখেছেন ‘কী করে বলব তোমায়’ ধারাবাহিকের ‘রাধিকা’? খোঁজ নিল আনন্দবাজার অনলাইন।

নিজের শরীর নিয়ে খুবই সচেতন স্বস্তিকা। খাওয়াদাওয়ার দিকেও তাই বিশেষ নজর দেন তিনি। সকালে ওঠার কোনও বাঁধাধরা সময় নেই তাঁর। কিন্তু চোখ খুলেই সবার আগে দু’টি খেজুর খান তিনি। আগের দিন রাতেই জলে ভিজিয়ে রাখেন খেজুরগুলিকে। এর কিছু সময় পর জলখাবার হিসেবে মুইজলি এবং দই খান তিনি। তার পর লম্বা বিরতি। আবার বিকেল চারটে নাগাদ খেয়ে নেন একটি আপেল এবং তার সঙ্গে কিছুটা পিনাট বাটার। সেটিই স্বস্তিকার মধ্যাহ্নভোজ। সূর্য ডোবার আগেই আবার নৈশভোজ সেরে নেন স্বস্তিকা। সে ক্ষেত্রে রুটির সঙ্গে থাকে একটি তরকারি এবং মুরগীর মাংস বা পনির। শ্যুট থেকে ফিরতে দেরি হলে ওটস এবং তরকারি খেয়ে দিন শেষ করেন তিনি।

কিন্তু এই তিন বেলার মাঝে খিদে পেলে কী করেন স্বস্তিকা? অভিনেত্রী জানিয়েছেন, ব্যাগে সব সময় বিস্কুট রাখেন তিনি। খিদে পেলে সেগুলিই ভরসা। এ ছাড়াও সারা দিনে এক লিটারের কিছু কম পরিমাণ পুদিনা পাতা বা মিছরি ভেজানো জল পান করেন তিনি।

শুধু খাওয়াদাওয়াতেই নিয়ন্ত্রণ আনেননি স্বস্তিকা। জিমে গিয়ে নিয়মিত কার্ডিও করেন তিনি। তবে এত কড়াকড়ির মধ্যেও ডায়েট ফাঁকি দেন ইচ্ছে হলেই। তখন মন ভরে ফিশ অ্যান্ড চিপস খেয়ে নেন ‘রাধিকা’। মাঝে মধ্যেই চলে রেস্তরাঁ-টহল।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

swastika dutta Actress Tollywood
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE