Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২৮ জানুয়ারি ২০২২ ই-পেপার

Palak Tiwari: ছবির জগতে কারও সঙ্গে মায়ের যোগাযোগ নেই, বাড়তি সুবিধাও পাইনি, বললেন শ্বেতার কন্যা

পলকের বাবা রাজা চৌধুরী পেশায় একই সঙ্গে অভিনেতা, পরিচালক এবং প্রযোজক। মা শ্বেতা তিওয়ারি দু’দশক ধরে ছোটপর্দায় রাজত্ব করে চলেছেন।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা ১০ সেপ্টেম্বর ২০২১ ১৪:০৫
মা শ্বেতার সঙ্গে পলক।

মা শ্বেতার সঙ্গে পলক।

অভিনয় জগতে পা রাখতে চলেছেন শ্বেতা তিওয়ারির কন্যা পলক তিওয়ারি। বিশাল মিশ্র পরিচালিত ‘রোজি: দ্য স্যাফরন চ্যাপ্টার’ ছবিতে মুখ্য চরিত্রে দেখা যাবে তাঁকে। টেলিভিশনের বিখ্যাত অভিনেত্রীর সন্তান হওয়ায় কি পেশাগত দিকে বাকিদের থেকে এক ধাপ এগিয়ে তিনি? ইন্ডাস্ট্রিতে নতুন হয়েও কি সেই সুবাদে পেয়েছেন কোনও বাড়তি সুবিধা? সম্প্রতি এক সাক্ষাৎকারে স্বজনপোষণ নিয়ে খোলাখুলি কথা বললেন পলক।

পলকের বাবা রাজা চৌধুরী পেশায় একই সঙ্গে অভিনেতা, পরিচালক এবং প্রযোজক। মা শ্বেতা তিওয়ারি দু’দশক ধরে ছোটপর্দায় রাজত্ব করে চলেছেন। এমন পরিবারে জন্মগ্রহণ করে নিজেকে ‘ভাগ্যবতী’ মনে করেন পলক। স্বজনপোষণের অস্তিত্বকে অস্বীকার করেন না তিনি। কিন্তু পলক জানিয়েছেন, তারকা-সন্তান হলেও নিজের ক্ষেত্রে আলাদা করে কোনও সুবিধা পাননি তিনি। শ্বেতা-কন্যার কথায়, “টেলিভিশন জগতে আমার মায়ের পরিচিতি রয়েছে। কিন্তু বড় পর্দার ক্ষেত্রে আমার মায়ের সঙ্গে বিশেষ কারওর যোগাযোগ নেই। বাবা-মায়ের সুবাদে যত মানুষের আমাকে চেনা উচিত, তার থেকে আমার ব্যক্তিগত পরিচিতি অনেক বেশি। আমার ক্ষেত্রে আমি এই সুবিধাটুকুই পেয়েছি।”

Advertisement

নিজের কথা বলতে গিয়ে অক্ষয় কুমারের প্রসঙ্গে এনেছেন পলক। 'বহিরাগত' হয়েও শুধুমাত্র প্রতিভার জোরে অক্ষয়ের নিজেকে বলিউডে প্রতিষ্ঠা করার দৃষ্টান্ত দিয়েছেন তিনি। তাই বলিউডে কাজ পেতে গেলে প্রভাবশালী পরিবারের সদস্য হতে হবে, এমন তত্ত্বকে উড়িয়ে দিয়েছেন বছর কুড়ির অভিনেত্রী।

আরও পড়ুন

Advertisement