Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

১৬ অক্টোবর ২০২১ ই-পেপার

Amitabh Bachchan: এক গোলমেলে দুর্ঘটনায় জড়িয়ে গিয়েছিলেন বিগ বি— ‘কেবিসি’-র সেটে জানালেন নিজেই

নিজস্ব সংবাদদাতা
কলকাতা ১০ সেপ্টেম্বর ২০২১ ১৫:০২
অমিতাভ বচ্চন।

অমিতাভ বচ্চন।

‘কৌন বনেগা ক্রোড়পতি’ অনুষ্ঠানে প্রতি শুক্রবার থাকছে চমক। ‘শানদার শুক্রবার’-এর প্রতি পর্বে অতিথি হয়ে আসছেন তারকারা। এই শুক্রবার, অর্থাৎ আজ বিগ বি-র আসর জমাতে আসছেন বলি-সুন্দরী দীপিকা পাড়ুকোন এবং কোরিওগ্রাফার তথা পরিচালক ফারহা খান। বিগত কয়েক দিন ধরেই সমাজমাধ্যমে প্রোমো হিসেবে ঘুরছে এই পর্বের কিছু টুকরো ভিডিয়ো, তাই নিয়ে উত্তেজনার পারদও তুঙ্গে। শেষ যে প্রোমোটি বেরিয়েছে, তাতে অমিতাভ বচ্চন ভাগ করে নিয়েছেন দীপিকা ও রণবীরকে কেন্দ্র করে একটি মজার গল্প।

অমিতাভর নিজের কথায়, ‘‘আমিও এক দুর্ঘটনায় পড়েছিলাম।’’ বিগ বি-র ব্যাখ্যার পর জানা যায় সেই 'দুর্ঘটনা' আসলে রণবীর-দীপিকার সাংকেতিক প্রেমালাপে ভুলবশত জড়িয়ে পড়া, তাও আবার একটি পুরস্কার বিতরণী অনুষ্ঠানে। সে যাত্রায় নেহাৎ স্ত্রী জয়া বচ্চন পাশে ছিল বলে বেঁচে গিয়েছিলেন তিনি। কী সেই দুর্ঘটনা?

Advertisement

ঘটনাটি ঘটেছিল দুই তারকার বিয়ের আগে, অর্থাৎ ২০১৮ সালের আগে। সেই পুরস্কার বিতরণী মঞ্চে রণবীর রাজকীয় ভাবে প্রবেশ করেছিলেন একটি ক্রেনে চড়ে। ক্রেন যখন তাঁর থেকে সামান্য দূরে তখন রণবীর অমিতাভর দিকে তাকিয়ে তর্জনী ও মধ্যমা দিয়ে একটি ইশারা করেন। ইশারাটি অভিনয় করে দেখাতে দেখাতে বিগ গি এই প্রোমোতে বলছেন, ‘‘আমার দিকে তাকিয়ে তিনি এ রকম করলেন। আমি জানি না, এর অর্থ কী।’’ নিজের অজ্ঞতা ঢাকতে এবং পরিস্থিতি সামাল দিতে তিনিও তাই একই ইশারা রণবীরের দিকে ছুড়ে দেন। খানিকক্ষণ এই আদান প্রদান চলার পর অমিতাভের ভ্রম সংশোধন করে দেন তাঁর স্ত্রী।

বিগ বি বলছেন, ‘‘আমার পাশে জয়াজি বসেছিলেন। ভীষণ আস্তে আস্তে আমার কানের কাছে এসে বললেন এটা তোমার জন্য ও করছে না।’’ অমিতাভ যখন চমকে উঠে জানতে চাইলেন, ‘‘তা হলে?’’ বচ্চন-জায়া তখন নির্দেশ করেন তাঁর পাশে, যেখানে বসেছিলেন দীপিকা। বিগ বি-র কাণ্ড তাঁর নিজের মুখ থেকেই শুনে হেসে খুন দুই অতিথি তারকা। এ ছাড়াও এই পর্বে থাকছে অনেক চমক। এখনও যে ক'টি প্রোমো মুক্তি পেয়েছে, তা দেখে আন্দাজ করা যাচ্ছে যে, হাসি-খুনসুটি-আড্ডায় ভরা বেশ জমজমাট একটি পর্ব উপহার পেতে চলেছে দর্শক।

আরও পড়ুন

Advertisement