Advertisement
১৭ জুলাই ২০২৪
Saif Ali Khan

কবে আসতে চলেছে তৈমুরের খেলার সাথী, জানিয়ে দিলেন স্বয়ং ‘ছোটে নবাব’ সইফ

গত বছরের অগস্ট মাসে দ্বিতীয় সন্তান আসার খবর দিয়েছিলেন বলিউডের এই দম্পতি।

সইফ আলি খান।

সইফ আলি খান।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২৮ জানুয়ারি ২০২১ ১০:৫৯
Share: Save:

৩ থেকে ৪ হতে চলেছেন ‘সইফিনা’। অপেক্ষা আর মাত্র কয়েকদিনের। তার পরেই ছোট্ট তৈমুর পাবে খেলার সাথী। আগামী ফেব্রুয়ারি মাসে পৃথিবীর আলো দেখবে সইফ-করিনার দ্বিতীয় সন্তান। সম্প্রতি এক সাক্ষাৎকারে স্বয়ং ‘ছোটে নবাব’ জানিয়েছেন এমনটাই।

নতুন অতিথির আগমনের সঙ্গেই দায়িত্ব বেড়ে যাবে অনেকটাই। জীবন যাপনেও পরিবর্তন আসবে বৈকি! কিন্তু তা নিয়ে বিন্দু-বিসর্গ ভাবিত নন সইফ-করিনা। সইফের কথায়, তাঁদের দ্বিতীয় সন্তান আসার খবরটাই যেন এখনও বিশ্বাস করে উঠতে পারেননি তাঁরা। তাই বিগত কয়েকমাসে নিজেদের অনেকটা ‘শান্ত’ রাখতে পেরেছেন দু’জনে। তবে এই শান্ত থাকা নিয়েও মনে ভয় বাসা বেঁধেছে তাঁদের। তবে ছোট্ট ছোট্ট পায়ের সারা বাড়ি ঘুরে বেড়ানোর ছবি ধুয়ে নিয়ে গিয়েছে সব দুশ্চিন্তা ।

গত বছরের অগস্ট মাসে দ্বিতীয় সন্তান আসার খবর দিয়েছিলেন বলিউডের এই দম্পতি। অফুরান ভালবাসা আর শুভেচ্ছাবার্তার পাশাপাশি উড়ে এসেছে কটাক্ষের তির। কখনও ‘বেশি বয়সে’ মা-বাবা হওয়ার সিদ্ধান্ত, কখনও আবার পূর্ণ গর্ভাবস্থায় করিনার ছবি তোলা কটাক্ষের খোরাক জুগিয়েছে নেটাগরিকদের একাংশকে। স্বভাবতই এ বার অনেক বেশি সাবধানী সইফিনা। তৈমুরের মতো আলোকবৃত্তে আসতে দিতে চান না নতুন অতিথিকে। স্বয়ং করিনা এক সাক্ষাৎকারে জানিয়েছিলেন, তৈমুরের নাম বিতর্কের পর দ্বিতীয় সন্তানের নাম কী হবে, তা নিয়েও ভাবার সাহস পাননি। তাই নামকরণের কাজটি তাঁরা তুলে রেখেছেন শেষ মুহূর্তের জন্য। আপাতত নতুন অধ্যায় শুরুর দিন গুনছেন সইফ-করিনা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Bollywood Saif Ali Khan Kareena Kapoor Khan
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE