×

আনন্দবাজার পত্রিকা

Advertisement

০৮ মে ২০২১ ই-পেপার

সইফের হাতে নতুন ট্যাটু, ধরা পড়ল পাপারাৎজিদের ক্যামেরায়

নিজস্ব প্রতিবেদন
কলকাতা ১০ ডিসেম্বর ২০২০ ১৭:৪৫
করিনা এবং সইফ।

করিনা এবং সইফ।

‘ভূত পুলিশ’-এর শ্যুটিং সেরে হিমাচল প্রদেশ থেকে সইফ ফিরে এলেন আরব সাগরের তীরে। সপ্তাহের শুরুর দিকে স্ত্রী করিনা এবং পুত্র তৈমুরকে নিয়ে ফিরেছেন তিনি।

করিনাকে নিয়ে সান্ধ্যকালীন ভ্রমণ সেরে বাড়ি ফেরার পথেই চারদিক দিয়ে ছেকে ধরে পাপারাৎজিদের ক্যামেরা। সইফের পরনে ছিল নীল টি শার্ট, কালো ট্র্যাক প্যান্ট, মাথায় লাল ব্যান্ডানা। করিনাকে দেখা গেল গোলাপি রঙের লম্বা ঝুলের ড্রেসে। সেই সব ছবিতেই প্রথম নজরে আসে সইফের হাতের নতুন ট্যাটু।

অভিনেতার বা হাতে ট্যাটুটি আকারে বেশ বড়। দেখা যাচ্ছে, দুটি পিরামিডের মাঝে একটি চোখ আঁকা।
কোনও এক পাপারাৎজির তোলা ভিডিয়োতে সইফকে বলতে শোনা যাচ্ছে, ‘ক্যামেরা তো একদম গেটের ভিতর পর্যন্ত ঢুকিয়ে দিয়েছে।’ তার উত্তরে করিনাকে বলতে শোনা যায়, ‘হ্যাঁ, আমি জানি’। তবে এই প্রথম নয়। বলা যায়, পাপারাৎজিরা এই তারকা দম্পতির নিত্যদিনের সঙ্গী। 'সইফিনা'র জীবনের প্রত্যেক মুহূর্তকে লেন্সবন্দী করতে মরিয়া তাঁরা।

Advertisement

২০০৮ সালে ‘ টশন ’ ছবির সেট থেকে সম্পর্কে জড়িয়েছিলেন সইফ এবং করিনা। প্রেমের জল কিছুদূর গড়ানোর মধ্যেই প্রেমিকার নাম নিজের হাতে ট্যাটু করিয়েছিলেন সইফ। এক সাক্ষাৎকারে সইফ জানিয়েছিলেন, করিনার প্রতি তাঁর অপরিসীম ভালবাসা এবং দায়বদ্ধতা বোঝানোর জন্যই এই সিদ্ধান্ত নেন তিনি। সেই সময় সইফের হাতে করিনার নামের সেই ট্যাটু সারা ফেলে দিয়েছিল বলিউড তথা দর্শক মহলেও।

আরও পড়ুন: ৩ মাস পরে জিম শুরু নুসরতের, দিলেন ভালবাসার বার্তা

আরও পড়ুন: মানালির আবদারে ব্যাগ বইছেন নীল?​

Advertisement