Advertisement
০৫ মে ২০২৪
Ibrahim Ali

এ বার পর্দায় আসছেন সইফ-পুত্র ইব্রাহিম, কার ছবিতে অভিষেক হতে চলেছে?

মুম্বইয়ের ধীরুভাই অম্বানি স্কুলে পড়া শেষ করে উচ্চশিক্ষার জন্য ইংল্যান্ড গিয়েছিলেন ইব্রাহিম। বলিউডে যে একেবারেই কাজ করার অভিজ্ঞতা নেই ইব্রাহিমের, তা বলা যায় না।

কর্ণ জোহরের প্রযোজনায় একটি ছবি দিয়েই বলিউডে আত্মপ্রকাশ করতে চলেছেন সইফ-পুত্র।

কর্ণ জোহরের প্রযোজনায় একটি ছবি দিয়েই বলিউডে আত্মপ্রকাশ করতে চলেছেন সইফ-পুত্র। -ফাইল চিত্র

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ১৭ নভেম্বর ২০২২ ১০:৩০
Share: Save:

বাবা-মা অভিনয়ের জগতে থাকলে তারকাসন্তানরাও যে অভিনয়ে আসতে চাইবেন এমন কোনও কথা নেই। শ্রীদেবী-কন্যা, শাহরুখ-কন্যার মতো কেউ কেউ আসেন, আবার শাহরুখ-পুত্র আরিয়ানের মতোই কেউ কেউ আসেন না। ২০১৮ সালে ‘কেদারনাথ’ ছবি দিয়ে বলিউডে পা রেখেছেন সইফ আলি খানের কন্যা সারা আলি খান। ৫ বছর পর, যখন তিনি প্রতিষ্ঠিত, একই পদাঙ্ক অনুসরণ করলেন ভাই ইব্রাহিম আলি। এমনিতেই সুদর্শন বলে তাঁর বিশেষ আকর্ষণ। অনুসরণকারীর সংখ্যা অভিনয়ে আসার আগেই বিপুল। তবু পর্দায় কবে তাঁকে দেখা যাবে? জানতে মুখিয়ে ছিলেন অনুরাগীরা। সুখবর মিলল অবশেষে।

জানা গিয়েছে, কর্ণ জোহরের প্রযোজনায় একটি ছবি দিয়েই বলিউডে আত্মপ্রকাশ করতে চলেছেন সইফ-পুত্র। বোমান ইরানির পুত্র কায়োজ়ে ইরানি ছবিটি পরিচালনার দায়িত্বে আছেন। ‘স্টুডেন্ট অফ দ্য ইয়ার’-এর সুডো চরিত্রকে যদি মনে থাকে, তিনিই এই কায়োজ়ে, আসছেন পরিচালনায়।

ছবির নাম এখনও জানা যায়নি। তবে, যুদ্ধের ছবি। অস্ত্রশস্ত্রের আয়োজন নিয়ে ছবিটি ফ্লোরে উঠতে চলেছে ২০২৩ সালে।

মুম্বইয়ের ধীরুভাই অম্বানি স্কুলে পড়া শেষ করে উচ্চশিক্ষার জন্য ইংল্যান্ড গিয়েছিলেন ইব্রাহিম। ফিরে এসে কাজ শুরু করেন ইন্ডাস্ট্রিতে। বলিউডে যে একেবারেই কাজ করার অভিজ্ঞতা নেই ইব্রাহিমের, তা বলা যায় না। কর্ণের ছবি ‘রকি অউর রানি কি প্রেম কহানি’-র সেটেও রয়েছেন সইফ-অমৃতার পুত্র। তবে অভিনেতা নয়, সহকারী পরিচালক হিসাবে। ২১ বছর বয়সে এই প্রথম তিনি অভিনয়ে আসার প্রস্তুতি নিচ্ছেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Ibrahim Ali
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE