Advertisement
০৮ মে ২০২৪
Salman Khan

ক্যাটরিনার বুকের কাছে পোশাক ঠিক নেই, চোখের ইশারা সলমনের! কী করলেন অভিনেত্রী?

দু’জনেই ছিলেন কথোপকথনের মাঝখানে। ক্যাটরিনা হাসছেন, হঠাৎ নজরে আসে সলমন তাঁকে বুকের কাছে পোশাকটি টেনে নিতে বলছেন চোখের ইশারায়। কী হল তার পর?

Salman Khan Asks Katrina Kaif to Fix Her Plunging Dress in Viral Video

খাটো রঙিন গাউন বিভাজিকার কাছে একটু টেনে সরাতে একপাশে হেলে যান ক্যাটরিনা, সেই সময়েই আরও কেউ এসে পড়েন দু’জনের সামনে। ছবি—ইনস্টাগ্রাম

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ২৩ এপ্রিল ২০২৩ ১২:২৭
Share: Save:

সলমন খানের সঙ্গে কাজ করতে হলে সেটে গলাবন্ধ পোশাক পরে যেতে হয় মেয়েদের— এমনই জানিয়েছিলেন পলক তিওয়ারি। তার পরই শোরগোল পড়েছিল নেটদুনিয়ায়। সম্প্রতি সলমন-পলক অভিনীত ‘কিসি কা ভাই কিসি কি জান’-এর মুক্তির পরও সেই বক্তব্য নিয়েই চর্চা অব্যহত। ইতিমধ্যে হঠাৎ ভাইরাল হল পুরনো এক ভিডিয়ো, যেখানে দেখা যায় সলমন তাঁর সামনে বসে থাকা ক্যাটরিনা কইফকে ইঙ্গিতে পোশাক ঠিক করতে বলছেন।

দু’জনেই ছিলেন কথোপকথনের মাঝখানে। ক্যাটরিনা হাসছেন, হঠাৎ নজরে আসে সলমন তাঁকে বুকের কাছে পোশাকটি টেনে নিতে বলছেন চোখের ইশারায়। খাটো রঙিন গাউন বিভাজিকার কাছে একটু টেনে সরাতে একপাশে হেলে যান অভিনেত্রী। সেই সময়েই আরও কেউ এসে পড়েন দু’জনের সামনে। ভিডিয়োটি এখানেই শেষ। পুরনো সেই দৃশ্য দেখে আবারও গুঞ্জন। মন্তব্য ভেসে আসছে, “সলমন মহিলাদের বিষয়ে এত কেন সাবধানী?” আবার কেউ বললেন, “পলক ঠিকই বলেছিল!”

সলমন নিজেই আগে এক সাক্ষাৎকারে জানিয়েছিলেন, মেয়েদের খোলামেলা পোশাক পরা তিনি পছন্দ করেন না। সেই ভিডিয়ো ভাইরাল হতেই শোরগোল পড়েছিল। সেখানে সলমনকে বলতে শোনা যায়, ছবির প্রয়োজনে তিনি নিজে বার বার জামা খোলেন, কিন্তু মেয়েদের ক্ষেত্রে খোলামেলা পোশাক তার না-পসন্দ।

অভিনেতা জানান, তিনি তাঁর ফিট, পেশিবহুল চেহারা পর্দায় দেখাতে পছন্দ করেন। এতে তাঁর অনুরাগীরা উৎসাহিত হন। প্রতি সন্ধ্যায় ধূমপান, মদ্যপানের মতো আজেবাজে জিনিস ছেড়ে সলমন জিমে যান, শরীরের যত্ন নেন।

তবে পলকের দাবি, “সলমন স্যর পুরনোপন্থী। আমাদের যে কোনও পোশাক পরায় ওঁর আপত্তি নেই। উনি চান, আমরা যেন সুরক্ষিত থাকি।”

‘অন্তিম’ ছবিতে সলমনের সহযোগী হিসাবে কাজ করেছিলেন পলক। তখন তিনি প্রতি দিন গলাবন্ধ শার্ট এবং ফুলপ্যান্ট পরে সেটে যেতেন বলে জানান। তাঁর কথায়, “ভাল মেয়ের মতো থাকতে হয়েছে সলমন স্যরের সেটে।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Salman Khan Katrina Kaif Palak Tiwari
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE